Logo
Logo
×

বিনোদন

‘বিয়ে দিয়ে দেবে নাকি’, বাড়িতে অতিথিদের ভিড়ে চিন্তায় শ্রাবন্তী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৪:০৯ পিএম

‘বিয়ে দিয়ে দেবে নাকি’, বাড়িতে অতিথিদের ভিড়ে চিন্তায় শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টপধ্যায়

সকাল সকাল টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর বাড়িতে দুম করে হাজির একদল আগন্তুক! বাইপাস লাগোয়া আরবানার ৩৪ তলার ঝাঁ চকচকে ফ্ল্যাট নায়িকার। অ্যাপার্টমেন্টের কলিংবেল বাজতেই দরজা খোলেন শ্রাবন্তীর সহকারী। সুন্দরী টালি নায়িকার বাড়ির দরজায় হাজির ‘বহুরূপী’। কিছুক্ষণ পর কালো-সোনালি সালোয়ার স্যুটে সেজে শ্রাবন্তী এলেন, তিনি তো অবাক এমন সারপ্রাইজ পেয়ে! 

শ্রাবন্তীর বাড়িতে হাজির পরিচালক-অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়, তাও বহুরূপীর বেশে। সঙ্গী ননীচোরা দাস বাউল। আরজি করকাণ্ডের মাঝে মন ভার বাংলার, তার মাঝেই পূজায় টালিউডের তরফে মুক্তি পাচ্ছে তিনটি ছবি। যার অন্যতম আকর্ষণ ‘বহুরূপী’। শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত ‘বহুরূপী’ ছবিটি আগামীকাল মুক্তি পাচ্ছে। ছবির অভিনব প্রচার কৌশল আগেই নজর কেড়েছে। জিৎ, রাজ-শুভশ্রীর বাড়িতে আগেই ননীচোরা দাস বাউলকে নিয়ে ঘুরে এসেছেন শিবপ্রসাদ। এবার পালা শ্রাবন্তীর।

‘বহুরূপী’র সাজে শিবপ্রসাদকে দেখেই হাসি থামল না নায়িকার। সেই সঙ্গে আবদার—‘একটা ছবি তুলতে হবে…’। সুন্দরী নায়িকার ঢ্যাবঢ্যাবে চাউনি নিয়ে ননীচোরা দাস বাউল প্রশ্ন করতেই কোমরে হাত রেখে শ্রাবন্তী বললেন, ‘বিয়ে দিয়ে দেবে নাকি?’ এই কথা কানে যেতেই ছবির ইতোমধ্যে সুপারহিট হয়ে যাওয়া গান— ‘ডাকাতিয়া বাঁশি’র ব়্যাপ অংশ গাইতে শুরু করলেন ননীচোরা ও শিবপ্রসাদ। কারণ এই গানেরই ফেমাস লাইন— ‘এ, বেশি তাকাস না বিয়ে দিয়ে দেব, কেঁন্দে মরে যাবি!’ অনিন্দ্য বসুর সঙ্গে মিলে গানটি লিখেছেন— ননীচোরা দাস বাউল। সুর দিয়েছেন বন্যি চক্রবর্তী, যিনি দীর্ঘদিন এআর রহমানের সঙ্গে কাজ করেছেন।

'মোটর কড়াই গোলগোল…'-এর তালে তালেই নাচ জুড়ে দিলেন শ্রাবন্তী। এরপর চিৎকার করে বললেন— বেশি তাকাস না বিয়ে দিয়ে দেব কিন্তু… গোটা গানটার মধ্যে এটা আমার ফেভারিট লাইন। এইবার পূজায় বহুরূপী সুপারহিট। শিবপ্রসাদকে রীতিমতো পোজ দিয়ে দাঁড় করিয়ে বহুরূপীর বেশে ছবি তুললেন শ্রাবন্তী।

এই ভিডিওর কমেন্ট বক্সে নানা মুনির নানা মত। একজন লিখেছেন— ‘শ্রাবন্তীর আর বিয়ে দেবেন না দাদা। সত্যিই কেঁদে মরে যাবে’। প্রসঙ্গত তিনবার বিয়ে টেকেনি শ্রাবন্তীর। দুবার ডিভোর্সি নায়িকা গত চার বছর ধরে তৃতীয় স্বামীর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না। রোশন-শ্রাবন্তীর ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন, তাই বিয়ে নিয়ে খোঁচা হামেশাই শুনতে হয় অভিনেত্রীকে। 

শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত ‘বহুরূপী’ ছবিটি কাল মুক্তি পাচ্ছে। আর এ ছবিতে শিবপ্রসাদকে রোম্যান্স করতে দেখা যাবে কৌশানি মুখোপাধ্যায়ের সঙ্গে। এ ছাড়া থাকছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম