Logo
Logo
×

বিনোদন

বিগবস১৮তে সালমান, কত পারিশ্রমিক নিচ্ছেন?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৪:০৭ পিএম

বিগবস১৮তে সালমান, কত পারিশ্রমিক নিচ্ছেন?

সালমান খান

বলিউড অভিনেতা সালমান খানকে নিয়ে দর্শকদের মধ্য উন্মাদনা বরাবরের মতোই একটু বেশি। তার ছবিমুক্তির অপেক্ষায় থাকেন অনুরাগীরা। তবে কয়েক বছর ধরে বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেননি বলিউডের ভাইজানখ্যাত এ অভিনেতা। তবে টেলিভিশনের পর্দায় তার জনপ্রিয়তার একটুও কমতি নেই। গত দেড় দশকের বেশি সময় ধরে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের সঞ্চালনা করে এসেছেন বলিউডের ভাইজান ।

গতকাল রবিবার (৬ অক্টোবর) থেকে শুরু হয়েছে বিগ বসের ১৮তম সিজন। বিগ বসের এই নতুন সিজেনকে দর্শকদের কাছে আরও আকর্ষণীয়ভাবে তুলে ধরতে চান নির্মাতারা। সেই জন্য এ বছরও নির্মাতারা আকর্ষণ হিসাবে সালমানকেই বেছে নিয়েছেন। 

তাই এবারেও সঞ্চালনের দায়িত্বে থাকছেন বলিউডের ভাইজান সালমান খান। প্রায় তিন মাস ধরে চলবে এ রিয়ালিটি শো। প্রতি সপ্তাহের শেষে দেখা মিলবে সালমানের। এপিসোডের নাম ‘উইকেন্ড কা ভার’। এ বছর সঞ্চালনার জন্য সালমান কত পারিশ্রমিক নিচ্ছেন সে কথা জানলে আপনিও অবাক হবেন।

সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে— এই সিজনে প্রতি মাসে শো সঞ্চালনার জন্য সালমান ৬০ কোটি টাকা নিচ্ছেন। অর্থাৎ ৮টি এপিসোডের জন্য ৬০ কোটি টাকা নেবেন ভাইজান। 

জানা গেছে, বিগ বসের এই সিজন ১৫ সপ্তাহ ধর চলবে। তাহলে অভিনেতা প্রায় ২৫০ কোটি টাকা আয় করবেন। এর আগের সিজন অর্থাৎ বিগ বসের ১৭তম সিজনে সালমান ১২ কোটি এবং গোটা সিজনে ২০০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন।

উল্লখ্যে, সালমান খান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি সিকান্দার নিয়ে। এই ছবিতে দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গে জুটি বাঁধবেন সালমান। আগামী বছরের ঈদে মুক্তি পাবে সিকান্দার। সম্প্রতি প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা কিক-২ ছবির ঘোষণা করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম