Logo
Logo
×

বিনোদন

ঐশ্বরিয়া নয় কারিশমাকে অভিষেকের সঙ্গী করতে চেয়েছিলেন শ্বেতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৪:০১ পিএম

ঐশ্বরিয়া নয় কারিশমাকে অভিষেকের সঙ্গী করতে চেয়েছিলেন শ্বেতা

ঐশ্বরিয়া ও কারিশমা

১৬ বছর আগে অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। তার পর থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন নামেই পরিচিত তিনি। গত দেড় দশকের বেশি সময়ে একাধিকবার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বরিয়ার— এমন কানাঘুষাও শোনা গেছে বহুবার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। 

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাই ও অভিনেতা অভিষেকের বিয়েতে নাকি প্রথম থেকেই আপত্তি ছিল ননদ শ্বেতার! বাবা-মাকেও নাকি বুঝিয়েছিলেন তিনি, যাতে এ বিয়ে না হয়। তবে শেষ পর্যন্ত লাভ হয়নি।

ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ে হওয়ার আগে অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে বাগদান সেরেছিলেন অভিষেক। কিন্তু এক মাস পরেই ভেঙে যায় সেই সম্পর্ক। বাগদান হওয়ার পর খুশি ছিলেন কারিশমা। নিজের আনন্দের কথা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু অভিষেকের মন বদলে যায়। অভিনেতাই এ সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন। ছেলের সিদ্ধান্তে নাক গলায়নি পরিবার, জানিয়েছিলেন জয়া। এর পর পরই ঐশ্বরিয়ার সঙ্গে প্রণয় সম্পর্কে জড়ান অভিষেক। যদিও বোন শ্বেতা চেয়েছিলেন কাপুর পরিবারের সঙ্গে মধ্যস্থতা করার। কিন্তু তেমন কিছু করে উঠতে পারেননি তিনি। 

শোনা যায়, বচ্চন বাড়ির বউমা হিসেবে কারিশমাকেই পছন্দ ছিল শ্বেতার। কারণ তার শাশুড়িও কাপুর পরিবারের মেয়ে। সে ক্ষেত্রে কারিশমা সম্পর্কে দিক থেকে শ্বেতার তুতো ননদ। তাই ননদকেই ভাইয়ের বউ করতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বেঁকে বসেন অভিষেক। ২০০৭ সালে ঐশ্বরিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন জুনিয়র বচ্চন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম