Logo
Logo
×

বিনোদন

আমার বয়ফ্রেন্ডকে খুব ভালোবাসি: ঋতাভরী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৫০ পিএম

আমার বয়ফ্রেন্ডকে খুব ভালোবাসি: ঋতাভরী

ঋতাভরী

পূজা উপলক্ষ্যে আগামীকাল ৮ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ-নন্দিতা রায় পরিচালিত ‘বহুরূপী’। আপাতত ছবির প্রচারে ব্যস্ত সময় পার করছেন তারকারা। যেখানে অংশ নেন অভিনেত্রী ঋতাভরী, অভিনেতা আবির, কৌশানি- শিবপ্রসাদ-নন্দিতা রায়সহ অনেকেই। 

এর আগে গত ১ অক্টোবর ছিল 'বহুরূপী'র ট্রেলার প্রকাশের অনুষ্ঠান। একই দিনে ছিল ঋতাভরীর বয়ফ্রেন্ডের জন্মদিন। যেটা সেলিব্রেট করার জন্য আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন অভিনেত্রী। তবে সেই পরিকল্পনায় বাধ সাধল ট্রেলার মুক্তির অনুষ্ঠান। পছন্দ করে ১ অক্টোবরই ট্রেলার মুক্তির জন্য বেছে নিয়েছিলেন ছবির দুই নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়।

আর সেই অনুষ্ঠানে হাজির হয়ে সবার উদ্দেশ্যে ঋতাভরী বললেন, ছবির প্রমোশনের জন্য ডেট দেওয়া হচ্ছিল। আমি তখন আমার ম্যানেজারকে বলেছিলাম— আর যাই হোক ১ অক্টোবর কোনো ডেট রেখ না, ওইদিন আমি কোনো প্রমোশনে যেতে পারব না। কারণ আমার বয়ফ্রেন্ডের জন্মদিনে মুম্বাই যেতে হবে। সব পরিকল্পনাও তৈরি ছিল। তখন জানতে পারলাম, ওই একটা দিনই সবার ডেট পাওয়া গেছে ট্রেলার লঞ্চের জন্য।

এরপরই সেখানে উপস্থিত পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের দিকে তাকিয়ে ঋতাভরী বলেন, ‘এবার ট্রেলার লঞ্চ হবে, সেখানে আমি থাকব না। এই আলোচনাটাই করার কোনো মানে নেই। কারণ আমার শিবুদার প্রতি বা বহুরূপীর প্রতি যা কমিটমেন্ট, বিশ্বাস কর— আমি আমার বয়ফ্রেন্ডকে খুব ভালোবাসি, হয়তো তোমাদের তার থেকেও বেশি ভালোবাসি। তাই এটা আমার কাছে গুরুত্বপূর্ণ, আর গুরুত্বপূর্ণ থাকবেও।

অভিনেত্রী বলেন, ‘আজকে মানুষের ঘরে ঘরে, মনে মনে যে জায়গাটাতে আমি পৌঁছাতে পেরেছি, কখনো শবরী হিসেবে কখনো ফুল্লরা হিসেবে এবং এবার আশা করছি পরী হিসেবেও। তিনি বলেন, পরীর জীবনে অনেক শেড আছে, সেটি ছবি দেখলে বুঝতে পারবেন। আর আমি আমার স্বামীর জীবনটা কতটা হেল করে দিয়েছি, সেটিও দেখতে পারবেন।

ঋতাভরী যখন এমন কথা বলছিলেন, তখন মুখ চেপে হাসছিলেন (পর্দার স্বামী) আবির চট্টোপাধ্যায়। তাকে দেখিয়ে ঋতাভরী বললেন—এরকম এক্সপ্রেশন ও দেয়, তবে এটাই হয়তো ও ছবিতে দিতে চেয়েছিল।

নন্দিতা রায়কে ধন্যবাদ জানিয়ে ঋতাভরী বলেন, ‘নন্দিতাদির জন্য আমি একটা স্পেশাল থ্যাংক ইউ মেনশন করতে চাই। কারণ এই চরিত্রগুলো নন্দিতাদির তৈরি করা। প্রত্যেকটা চরিত্র, সেটা পরী হোক বা ঝিমলি বা সুমন্ত কিংবা বিক্রম— প্রতিটা চরিত্রই আপনারা রিলেট করতে পারবেন। আর তাদের ভালোমন্দ সব মিলিয়ে ভালোবাসতে পারবেন। আর আমার কিছুটা পাগলামী ট্রেলারে দেখেছেন, বাকিটা হলে দেখে নেবেন বলে জানান এ অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম