Logo
Logo
×

বিনোদন

এভাবে পেটালে সামনের বছর আর মাছ পাঠাবো না: চমক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৩:৪৬ পিএম

এভাবে পেটালে সামনের বছর আর মাছ পাঠাবো না: চমক

বাংলাদেশের ক্রিকেট নিয়ে চমক

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ হোয়াইট ওয়াশ হওয়ার পর শুরু হয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। গতকাল ছিল প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। আর এ ম্যাচেও লজ্জাজনক হার উপহার দিল বাংলাদেশ ক্রিকেট দল। এবারও ভারতের কাছে পাত্তা পেলেন না টাইগাররা। 

গত ৬ অক্টোবর গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ভারতের বিপক্ষে ব্যাট করতে নামে বাংলাদেশ। ১৯ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান করেন টাইগাররা। অন্যদিকে জবাবে খেলতে নেমে ৪৯ বল ও ৭ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় ভারত। 

ভারতের বিপক্ষে এমন অসহায় হারের পর বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে রীতিমতো মশকরা করতে দেখা যায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে। টাইগারদের নিয়ে ‘ঠাট্টা’ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে এ অভিনেত্রী বলেন, এভাবে পেটালে— সামনের বছর আর মাছ পাঠাবো না বলে দিচ্ছি।

চমকের এ পোস্টটি সামাজিকমাধ্যমে দেওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের মাঝে ঝড় ওঠে। কেউ বাংলাদেশি ক্রিকেটারদের সমালোচনা করেছেন, আবার কেউ চমকের পোস্ট নিয়ে প্রশ্ন তুলেছেন।

সামাজিকমাধ্যম ফেসবুকে চমকের দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো— হার্দিক পান্ডিয়ার শেষের ৩ বল দেখলেই বোঝা যায়— ভারত আমাদের আসলে কীভাবে ট্রিট করতে চায়। What a tremendous match by him!!!  

এরপর এ অভিনেত্রী লিখেছেন— বাংলাদেশের খেলোয়াড়দের ব্যাটিং দেখে এত মায়া হচ্ছিল! আচ্ছা তাদের আরেকটু বেশি করে পুষ্টিকর খাবার খাওয়ানো যায় না? মানলাম আমরা গরিব দেশ, তাই বলে আমাদের খেলোয়াড়দের ঠিক করে খাওয়াতে পারব না? এতটা কৃপণও কিন্তু আমরা নই।

চমক আরও চমক দিয়ে বলেছেন— আর দাদাদের যত কিছুই থাকুক না কেন, আমাদের মতো এত ইলিশ মাছ তো নেই। এরপর এভাবে পেটালে— সামনের বছর আর মাছ পাঠাব না বলে দিচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম