Logo
Logo
×

বিনোদন

জালিয়াতির অভিযোগে রিয়া চক্রবর্তীকে পুলিশের সমন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পিএম

জালিয়াতির অভিযোগে রিয়া চক্রবর্তীকে পুলিশের সমন

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত জীবন নিয়ে একসময় আলোচনা হয়েছে বিস্তর। অসংখ্য ভক্ত ও অনুরাগী রয়েছে তার। সম্প্রতি একটি অ্যাপ নিয়ে ঝামেলায় পড়েছেন। অ্যাপের মুখপাত্র ছিলেন রিয়া। এই অ্যাপের হয়ে প্রচারও করেছেন তিনি। অর্থ বিনিয়োগসংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা— এমনই অভিযোগ। এ ঘটনাতেই রিয়াকে তলব করেছে দিল্লি পুলিশ।

বিতর্ক ভুলে যখন কাজে ফিরতে শুরু করেছিলেন, তখনই বিপাকে পড়েন রিয়া চক্রবর্তী। জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠাল দিল্লি পুলিশ। কোটি কোটি টাকা হাতানোর অভিযোগ এ অভিনেত্রীর বিরুদ্ধে। গ্রাহকরা এই অ্যাপ ব্যবহার করে ৫০০ কোটি টাকা খুইয়েছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ।

তবে শুধু রিয়া নন; এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন কৌতুকশিল্পী ভারতী সিং, নেটপ্রভাবী এলভিশ যাদবও। তাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে। অসংখ্য ব্যবহারকারীর তরফে অভিযোগ পেয়ে তৎপর হয় পুলিশ এবং পদক্ষেপ নেয়।

এই অ্যাপ প্রতিশ্রুতি দিয়েছিল— অর্থ বিনিয়োগ করলে তা পরিমাণে কয়েক গুণ বৃদ্ধি পাওয়ার পর ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটি হয়নি। বরং কোটি কোটি টাকা খুইয়েছেন গ্রাহকরা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই অ্যাপ বাজারে এসেছিল। একাধিক নেটপ্রভাবী এই অ্যাপের হয়ে প্রচার করেছিলেন।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিবারের তরফে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ করা হয় তার বিরুদ্ধে। মাদকযোগ থাকায় গ্রেফতার হয়েছিলেন রিয়া। বেশ কয়েক দিন কারাবাসে থাকেন এ অভিনেত্রী। তার পরও বিনোদন জগৎ থেকে বেশ কিছু দিন দূরে ছিলেন রিয়া। সম্প্রতি নিজের পডকাস্ট শুরু করেছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম