Logo
Logo
×

বিনোদন

কাজলকে চ্যালেঞ্জ জানালেন পরিচালক রাফী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১০:৫১ এএম

কাজলকে চ্যালেঞ্জ জানালেন পরিচালক রাফী

ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে দর্শকদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ওয়েব ফিল্ম নির্মণেও ব্যস্ত এ পরিচালক। সম্প্রতি রাফী পরিচালিত ‘মায়া’ ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে, যা ইতোমধ্যে দর্শকহৃদয়ে দাগ কেটেছে।

অন্যদিকে দেশের বিনোদন জগতের আলোচিত নাম কাজল আরেফিন অমি। যিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। ওটিটি প্লাটফর্ম বঙ্গের প্রযোজনায় ‘হোটেল রিলাক্স’, ‘অসময়’, ‘দুঃখিত’, ‘ফিমেল ৪’ নির্মাণ করে তিনি আলোনায় এসেছেন। তার প্রতিটি কনটেন্ট ভিন্নরূপ দিয়েছে দর্শকমনে।

এবার বঙ্গের প্রযোজনায় পরিচালক রাফী নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ করতে যাচ্ছেন। এ উপলক্ষে গতকাল শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ ‘তুফান’খ্যাত নির্মাতা বলেন, আমি যত কাজ করেছি, সব রেকর্ড ভেঙে যায়। অমি আমার বন্ধু। সে বঙ্গ থেকে যে কাজগুলো করেছে, সেগুলো অনেক রেকর্ড গড়েছে। আমি বঙ্গের সঙ্গে প্রথম কাজ করতে যাচ্ছি। অমিকে ছাড়িয়ে যাওয়ার জন্য আমি চ্যালেঞ্জ হিসেবে নিলাম।

রায়হান রাফী বলেন, অমির সঙ্গে রেকর্ড ভাঙার যুদ্ধ হবে। এই যুদ্ধটা হোক কাজ দিয়ে। প্রথমবার ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছি। গল্পটি এমনভাবে তৈরি করেছি, একেবারে শেষ দৃশ্যের আগ পর্যন্ত দর্শক বুঝতে পারবে না কী হতে যাচ্ছে।

এদিকে ওটিটিতে প্রথমবার ‘ব্ল্যাক মানি’র মাধ্যমে কাজ করতে যাচ্ছেন ঢালিউডের ড্যাশিং হিরো রুবেল। এ ছাড়া আরও আছেন পূজা চেরী, সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, পাভেল, মুকিত যাকারিয়া প্রমুখ। আগামী ৭ অক্টোবর থেকে সৈয়দপুরে এর ব্ল্যাক মানির শুটিং শুরু হবে। নভেম্বরের শেষের দিকে বঙ্গ অ্যাপে মুক্তি দেওয়া হবে ওটিটিতে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম