Logo
Logo
×

বিনোদন

কলকাতার সেই উপস্থাপকের সঙ্গে চঞ্চলের ছবি, সমালোচনার ঝড়

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ পিএম

কলকাতার সেই উপস্থাপকের সঙ্গে চঞ্চলের ছবি, সমালোচনার ঝড়

ছবি: ফেসবুক

অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে পশ্চিমবঙ্গের ‘বিতর্কিত’ সংবাদ উপস্থাপক ময়ূখ রঞ্জন ঘোষের একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ছবির জেরে সমালোচনার মুখে পড়তে হচ্ছে চঞ্চল চৌধুরীকে।

সম্প্রতি ২০২২ সালে নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইল থেকে চঞ্চলের সঙ্গে দুটি ছবি পোস্ট করেন ময়ূখ। সে ছবিতে পশ্চিমবঙ্গের এই বিতর্কিত উপস্থাপকের সঙ্গে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায় বাংলাদেশের অভিনেতাকে।

এই ছবি নেটদুনিয়ায় নতুন করে ছড়িয়ে পড়ার পর সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা। মিল্লাত মেহেদী নামের একজন আলোচিত ছবিটি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘কলকাতার সাম্বাদিক ময়ূখ, আর বাংলাদেশের চেতনা বিক্রেতা চাটুকার চঞ্চল…কি দারুণ মানিয়েছে...!’

এইচ এম মাহাদী নামের একজনের মন্তব্য, ‘ময়ূখ তো আসলেই চঞ্চল।’

প্রসঙ্গত, ময়ূখ রঞ্জন ঘোষ ভারতীয় টেলিভিশন চ্যানেল রিপাবলিক বাংলায় সিনিয়র এডিটর এবং হেড অফ ইনপুট হিসেবে কর্মরত রয়েছেন। সম্প্রতি বাংলাদেশ নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও বানোয়াট সংবাদ বিচিত্র অঙ্গভঙ্গি দিয়ে উপস্থাপনের মাধ্যমে আলোচনায় এসেছেন।

এদিকে কোটা সংস্কার আন্দোলন থেকে শুরু করে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের সময় মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। মোশাররফ করিম, আজমেরি হক বাঁধনের মতো শিল্পীরা ছাত্র-জনতার আন্দোলনে একাত্মতা পোষণ করলেও চঞ্চল একেবারেই নিশ্চুপ ছিলেন। নেটিজেনরা তখন থেকেই এই অভিনেতার সমালোচনায় মুখর। নতুন করে ময়ূখের সঙ্গে এই ছবি ছড়িয়ে পড়ায় ফের নেটিজেনদের রোষানলে পড়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম