Logo
Logo
×

বিনোদন

ব্রেক আপের পর কারিনা পাশে দাঁড়িয়েছিল: অনন্যা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৪:০৫ পিএম

ব্রেক আপের পর কারিনা পাশে দাঁড়িয়েছিল: অনন্যা

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে জানিয়েছেন, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনো কিছুই চিরকালীন নয়; কোনো কিছুই থেমে থাকে না।

আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই ছন্দপতন। মন ভাঙে অনন্যা পান্ডের। দীর্ঘ দুই বছরের সম্পর্ক ছিন্ন হয়। এ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিলেন— সম্পর্কে বিচ্ছেদের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না তিনি। তাই বিষণ্ণ হয়ে পড়েছিলেন এ অভিনেত্রী। সম্পর্ক ভাঙার পর সেই দুঃখ কীভাবে কাটিয়ে উঠেছিলেন? নিজেকে সামলে কীভাবে কাজে ফিরেছেন এ অভিনেত্রী? এবার তা নিয়ে মুখ খুলেছেন তিনি। সেখানে নাকি তার অনুপ্রেরণা ছিলেন স্বয়ং সাইফ আলিপত্নী অভিনেত্রী কারিনা কাপুর।

প্রেম ভাঙলে কেউ মুভ অন করেন, আবার কেউ মনের দুঃখে ভেঙে পড়েন। মুভ অন করার জন্যও অনেকে অনেক পদ্ধতি অবলম্বন করেন। কেউ সিনেমা দেখেন, কেউ ঘুরতে যান, আবার কেউ নিজেকে কাজের মধ্যে ডুবে রাখেন। 

কিন্তু অনন্যা পান্ডে কী করেন জানেন? অভিনেত্রী নাকি আদিত্য রায় কাপুরের সঙ্গে গোপনে ডেট করতেন। তবে সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয় যে, তারা চলতি বছরের মে মাসে বিচ্ছেদের পথে হেঁটেছেন। 

এ মুহূর্তে অনন্যা পান্ডে বিক্রমাদিত্য মোতওয়ানের আসন্ন সিনেমা 'সিএনটিআরএল'- এর প্রচারে ব্যস্ত। আজ সিরিজটি ওটিটিতে প্রিমিয়ার হওয়া কথা। তা ছাড়া এ অভিনেত্রী সম্প্রতি করণ জোহরের 'কল মি বে'-এর হাত ধরে ওটিটি ডেবিউ করেছেন। 'সিএনটিআরএল'- এর এক সাক্ষাৎকারে তিনি কীভাবে প্রেম ভাঙার পর মনকে শান্ত করেছিলেন, সেই বিষয়ে কথা বলেছিলেন। পাশাপাশি তিনি এ সময় নিজেকে ঠিক রাখার জন্য কী করতেন সেই কথাও শেয়ার করে নিয়েছিলেন।

তিনি গালাট্টা ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, ব্রেকআপের পর তিনি 'জব উই মিট'-এর 'গীত'-এর দেখানো পথে হেঁটেছিলেন। তিনিও তার সাবেক প্রেমিকের ছবি পুড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এখন তিনি আরও ভালোভাবে এ বিষয়গুলো হ্যান্ডেল করতে শিখে গেছেন।

অনন্যা বলেন, তিনি বিশ্বাস করেন যে, বাধ্য হয়ে একটা মানুষকে ব্রেকআপের পর এ বিষয়গুলো করতে হয়। কারণ এরপর আর তার কিছুই করার থাকে না। পাশাপাশি এটা মেনেও নিতে হয় যে কিছুই স্থায়ী হয় না। শেষ পর্যন্ত মনকে আরও শক্ত করতে বাধ্য হতে হয়। সবাইকে এ সমস্যার হাত থেকে মুক্তি পাওয়ার জন্য নতুন নতুন উপায় বের করতে হয়।

এদিকে ছবির পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে একই প্রশ্নে জানান যে, এটার মুখোমুখি হওয়াই একমাত্র সমাধান হলো কারও সঙ্গে কথা বলে নয়তো ছবি জ্বালিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসা। 

আর এ কথা শোনামাত্রই অনন্যা বলেন, কিন্তু আমি এটা করেছি। এটা এমন নয় যে পৃথিবীতে আমিই একমাত্র ব্যক্তি যে, এটা করেছে। অনেকেই করেছেন। হতাশা থেকে মুক্তি পাওয়ার জন্য এটা একটা চমৎকার উপায় বলেও জানান অনন্যা। এ অভিনেত্রী বলেন, বাস্তবজীবনে 'জব উই মেট'-এর কারিনা কাপুরের ‘গীত’ চরিত্রটার সঙ্গে নিজেকে রিলেট করতে পারেন।

উল্লেখ্য, ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল বর্ষীয়ান অভিনেতা চাঙ্গি পান্ডেকন্যা অনন্যা পান্ডে। এর পর ‘খালি পিলি’, ‘গেহরাইয়াঁ’, ‘ড্রিম গার্ল ২’ এবং ‘খো গায়ে হাম কাহা’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

অনন্যার প্রথম ওয়েব সিরিজ 'কল মি বে' প্রাইম ভিডিওতে বেশ রমরমিয়ে চলছে। এরপর তার সাইবার থ্রিলার ‘CTRL’ আসতে চলেছে নেটফ্লিক্সে। সেখানে AI মানুষের জীবনের নিয়ন্ত্রণ কীভাবে নিজের হাতে নিচ্ছে সেই গল্প ফুটে উঠবে। সিরিজটি আজ ৪ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে৷

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম