Logo
Logo
×

বিনোদন

ঐশ্বরিয়া-কৃতি-অনন্যারা পোশাক নিয়ে সমালোচনায়

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৫:২০ পিএম

ঐশ্বরিয়া-কৃতি-অনন্যারা পোশাক নিয়ে সমালোচনায়

আবুধাবিতে ‘উৎসব’ সেরে ফিরল বলিউড। সেই উৎসবে বলিউডের নক্ষত্র সমাবেশও হয়েছিল যারপরনাই।

বলি বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে জাহ্নবী কাপুরের মতো নব্য প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীরাও জমকালো সাজে আলো ঝলমলে উজ্জ্বল ছিলেন পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চে।

তবে বহু তারকাকে চেনা ছন্দে পাওয়াও গেল না। উৎসবের মঞ্চে পোশাক সমালোচকদের কটাক্ষের শিকার হতে হলো ঐশ্বরিয়া রাই বচ্চন, কৃতি শ্যানন, অনন্যা পান্ড আর উর্বশী রাউতেলাদের। দেখে নিন ফ্যাশনের পরীক্ষায় কারা সমালোচকদের কাছে পাশ নম্বর পেলেন না।

বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর সব অনুষ্ঠানে মেয়েকে সঙ্গে নিয়েই হাজির হচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। প্যারিস হোক বা আবুধাবি— সর্বত্রই অভিষেককন্যা আছেন। সম্প্রতি প্যারিসে ঐশ্বরিয়ার পরনের রক্ত-লাল গাউন সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। কিন্তু আবুধাবিতে ঐশ্বরয়া মেয়ের হাত ধরে এলেন কালো রঙের লম্বা ঝুলের জ্যাকেট আর স্যুট পরে।

ইদানীং ঐশ্বরিয়ার চেহারা সামান্য ভারি হওয়ায় তার বেশিরভাগ পোশাকেরই পেছন দিকে মাটিতে লুটিয়ে থাকে ‘কেপ’। কালো স্যুটেও তার ব্যত্যয় হয়নি। সঙ্গে জ্যাকেটে ছিল হালকা সোনালি ক্রিস্টালের নকশা, যা দেখে ফ্যাশন সমালোচকেরা বলছেন— বড্ড বেশি একঘেয়ে আর বড্ড বেশি কালো।

অন্যদিকে কৃতি শ্যানন জাতীয় পুরস্কার পাওয়ার পর থেকে ক্যারিয়ারে নতুন মোড় নিয়েছে তার। ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি ছবিও। আগে বিভিন্ন অনুষ্ঠানে কৃতির ফ্যাশনবোধ প্রশংসিত হয়েছে। কিন্তু এবার আবুধাবিতে প্রথম দিনে আঁটসাঁট ফিশনেট গাউন পরেছিলেন তিনি।

পোশাকটির গলার অংশটি ছিল অত্যন্ত খোলামেলা, যা দেখে ফ্যাশন সমালোচকরা বলছেন— মনে হচ্ছে কিছুটা জোর করেই শরীর প্রদর্শন করছেন কৃতি। ব্যাপারটিকে ‘সস্তা মানসিকতা’ বলে কটাক্ষও করেছেন কেউ কেউ।

আবার অনন্যা পান্ডের লাল রঙ দূর থেকে চোখে পড়ে। টুকটুকে লাল মিনি ড্রেসে অনন্যাও দূর থেকে চোখে পড়ছিলেন। কিন্তু ফ্যাশন সমালোচকরা বলছেন— অনন্যা শুধু চোখেই পড়ছিলেন, তাকে দেখতে মোটেও ভালো লাগছিল না।

উরুর মাঝামাঝি থমকে যাওয়া লাল পোশাকটি অনন্যা পরেছিলেন লাল রঙের টাইটস আর লাল স্টিলেটো দিয়ে। জামায় দুই-একটা কালো রঙের গোলাপ ছাড়া অনন্যার পোশাকের গোটাটাই ছিল লালে লাল। সমালোচকদের কেউ কেউ নাকি জনান্তিকে অনন্যাকে ‘চলন্ত করোনাভাইরাস’ বলেও কটাক্ষ করেছেন!


আরেক অভিনেত্রী উর্বশী রাউতেলা। দুদিনের অনুষ্ঠান। দুদিনই সন্ধ্যায় উর্বশী রাউতেলা এমন সাজে হাজির হলেন যে, ফ্যাশন সমালোচকরা তার তুলনা টানলেন হলিউডের অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে।

অবশ্য প্রশংসা নয়; সমালোচকরা বলছেন— উর্বশীকে জোলির অভিনীত চরিত্র ‘ম্যালেফিসিয়েন্ট’-এর মতো লাগছে। চরিত্রটিকে ছবিতে খলনায়িকা হিসাবেই উপস্থাপন করা হয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম