Logo
Logo
×

বিনোদন

অভিনেত্রীর ‘বেলি ড্যান্স’, নেটিজেনরা বলছেন পতন শুরু

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ০৬:৩৪ পিএম

অভিনেত্রীর ‘বেলি ড্যান্স’, নেটিজেনরা বলছেন পতন শুরু

মাটিতে শুয়ে ‘বেলি ড্যান্স’ দিয়েছেন অভিনেত্রী তৃপ্তি ডিমরি। তার এমন ড্যান্স দেখে অনেকেই কঠোর সমালোচনা করছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অনেকেই বলছেন, তৃপ্তির পতন শুরু হয়ে গেছে। 

‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী তৃপ্তি ডিমরি। ‘অ্যানিম্যাল’ সিনেমার পর ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবিতে কাজ করেন তিনি। বক্স অফিসে ভালো ব্যবসা করে সেই ছবিও।

এই মুহূর্তে তৃপ্তি ব্যস্ত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবি নিয়ে। ইতোমধ্যেই এই ছবির একটি বেশ কিছু সংলাপ ও একটি গান প্রকাশ্যে এসেছে। 

সেখানে প্রথমবার আইটেম গানে নাচতে দেখা যায় তৃপ্তিকে। আর সেখান থেকেই শুরু হয়েছে সমালোচনা। রোষের মুখে পড়তে হয়েছে তৃপ্তিকে। নেটিজেনদের কেউ কেউ বলছেন, তৃপ্তির পতন শুরু হয়ে গেছে। 

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’— এসব ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। তার এমন ছবি দেখে ফলোয়ারদের অনেকেই তার উজ্জ্বল ভবিষ্যৎ দেখছিলেন। কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

তারপর ব্যাড নিউজ ছবিতে ভিকি কৌশলের সঙ্গে উষ্ণ দৃশ্যে দেখা যায় তৃপ্তিকে। এবার তৃপ্তি আসন্ন ছবি ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই সমালোচনার ঝড় বইছে। 

গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি। মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে সমালোচনা হচ্ছে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, একজন অভিনেতা হিসেবে বিভিন্ন জিনিস চেষ্টা করছি। আগে যখন অভিনেতা হওয়ার কথা ভাবতাম, তখন মনে হতো অভিনয় করলেই চলবে। এই স্বপ্ন সত্যি হওয়ার পর বুঝেছি, বিভিন্ন জায়গায় তো নাচার প্রস্তাব আসবেই। মঞ্চে হাঁটার প্রস্তাবও আসবে। সবটাই করতে হবে। হয়তো সব বিষয়েই আমি ভালো করতে পারব, তেমনটা নয়। তবে চেষ্টা চালিয়ে যেতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম