Logo
Logo
×

বিনোদন

আর্থিক ক্ষতির মধ্যেও কেন এত বড় খরচ করে বসলেন কঙ্গনা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২০ পিএম

আর্থিক ক্ষতির মধ্যেও কেন এত বড় খরচ করে বসলেন কঙ্গনা

নতুন রেঞ্জ রোভার গাড়ির সামনে নিজের ভাইপোকে কোলে নিয়ে ছবি তোলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল। 

কঙ্গনার নতুন গাড়ির ছবি ভাইরাল হতেই নেটিজেনরা অবাক। কারণ কঙ্গনার ‘ইমার্জেন্সি’ ছবি মুক্তি স্থগিত হওয়ায় আর্থিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছিলেন তিনি। এর মধ্যেই অভিনেত্রী কীভাবে ফের গাড়ি কিনলেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন তারা।

চলতি বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউতের ছবি ‘ইমার্জেন্সি’র। কিন্তু আইনি জটে আটকে গেছে সেই ছবি। এ ছবির পরিচালক ও প্রযোজক কঙ্গনাই। বিপাকে পড়ে মুম্বাইয়ের পালি হিলের বাড়ি বিক্রি করতে হয়েছে তাকে। ৩২ কোটি টাকা দিয়ে এই বাড়ি বিক্রি করেছেন তিনি। এর মধ্যেই একটি নতুন গাড়ি কিনেছেন এ অভিনেত্রী।

হিমাচলে নিজের বাড়িতে রয়েছেন কঙ্গনা, সেখানেই নতুন একটি গাড়ি কিনেছেন তিনি। নতুন এই রেঞ্জ রোভার গাড়ির সামনে নিজের ভাইপোকে কোলে নিয়ে ছবি তোলেন এ অভিনেত্রী। জানা যাচ্ছে, এই বিলাসবহুল ও উন্নত প্রযুক্তিসম্পন্ন গাড়ির দাম ৩ কোটি টাকা। নতুন গাড়িকে পূজা করে বাড়িতে স্বাগত জানিয়েছে কঙ্গনার পরিবার।

কিছু দিন আগে মুম্বাইয়ের পালি হিলের বাড়ি বিক্রি করেছেন এ ঠোঁটকাটা অভিনেত্রী। ২০১৭ সালে ২০ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছিলেন তিনি। বাড়ির বিক্রির কারণ হিসাবে কঙ্গনা সংবাদমাধ্যমকে বলেছিলেন— এটাই স্বাভাবিক। আমি ছবিটা বানাতে চেয়েছিলাম। আমার যাবতীয় সম্পত্তি দিয়ে দিয়েছি এই ছবিটার জন্য। আসলে সম্পত্তি তো বিপদেই কাজে লাগে। কঙ্গনার বহু-প্রতীক্ষিত এই ছবি শেষ পর্যন্ত কবে মুক্তি পাবে, তা এখনো জানা যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম