Logo
Logo
×

বিনোদন

ধূমপানের ছবি ভাইরাল পাক অভিনেত্রীর, যা বললেন শাহরুখ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পিএম

ধূমপানের ছবি ভাইরাল পাক অভিনেত্রীর, যা বললেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল পাক সুন্দরী অভিনেত্রী মাহিরা খানের। সেই সময় রণবীর কাপুরের সঙ্গে তার ঘনিষ্ঠতার খবর ছিল তুঙ্গে। এরপর ভাইরাল হয় অন্তরঙ্গ ছবিও। এমন কী রণবীরের সঙ্গে ধূমপানের ছবিও ভাইরাল হয় অভিনেত্রীর। এ নিয়ে পাক নায়িকাকে জীবনে যে পাঠ দেন শাহরুখ খান, তা জানিয়েছেন মাহিরা খান। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন সূত্রে জানা যায়, ২০১৭ সালের ঘটনা। শাহরুখ খানের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। শাহরুখ খানের বিপরীতে 'রইস' ছবি দিয়ে তার যাত্রা শুরু। অ্যাকশন ছবিটি পরিচালনা করেন রাহুল ঢোলাকিয়া। এতে অভিনয় করেন নওয়াজউদ্দিন সিদ্দিকীও। ছবিটি ইতিবাচক সাড়া ফেলেছিল এবং বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল। তবে সেই সময় উরি হামলার জেরে ভারত-পাক সম্পর্কের অবনতি ঘটে। বলিউডের পাক শিল্পীদের কাজ করা নিয়ে জটিলতা তৈরি হয়। ব্যাপক বিরোধের জেরে এ ছবির প্রচারে ভারতে আসতে পারেননি মাহিরা খান। 

আর ‘হামসফর’ ড্রামার সুবাদে ভারতে মাহিরার জনপ্রিয়তা সেই সময় তুঙ্গে ছিল। এই পাক সুন্দরীকে শাহরুখের পাশে দেখে দারুণ খুশি হয়েছিলেন এলওসির ভক্তরা। 

শাহরুখের সঙ্গে এ ছবিতে অভিনয় মাহিরার কাছে ছিল ফ্যানগার্ল মোমেন্ট। এ ছবির সেটে অনেক স্মৃতি তৈরি করেছিলেন মাহিরা, যা তিনি তার হৃদয়ের কাছাকাছি রাখেন। সম্প্রতি অভিনেত্রী স্বীকার করেছেন যে, শাহরুখ খান তাকে জীবনের একটি গুরুত্বপূর্ণ পাঠ দিয়েছিলেন, তা আজও ভোলেননি তিনি। 

সম্প্রতি এক্সে ভক্ত-অনুরাগীদের সঙ্গে আলাপচারিতা সারছিলেন মাহিরা খান। চ্যাট সেশনের সময় মাহিরা নস্টালজিক হয়ে পড়েন এবং শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার দিকে ফিরে তাকান। 

শাহরুখের কাছ থেকে মাহিরা কী শিখেছেন— এক ভক্ত এই প্রশ্নের উত্তর জানতে চাইলে মাহিরা এক লাইনে উত্তর দেন। তিনি লেখেন—সুখকে (জীবনে আসার) একটি সুযোগ দিন বেবি। 

শাহরুখের নায়িকার এ জবাবে মুগ্ধ সবাই। কমেন্ট বক্সে অনেকেই রইসের জনপ্রিয় গান জালিমার সূত্র টেনে লিখেছেন— আমার জামলিমা। আবার কেউ লিখেছেন— লাভ ইউ জালিমা।

সম্প্রতি এফডাব্লুএইচওয়াই পডকাস্টে মাহিরা বলেছিলেন— তিনি তার মানসিক স্বাস্থ্য নিয়ে লড়াইয়ের মুখোমুখি হতে শিখেছিলেন রইসের সঙ্গে বলিউডে পা রাখার পর। সেই সময় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার ধূমপানের ছবি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। 

এ পাক অভিনেত্রী বলেন, 'আমি ছবিটি (রইস) শেষ করেছিলাম এবং সবকিছু ঠিকঠাক চলছিল এবং তারপরে হঠাৎ এই হামলার (উরি হামলা) ঘটনা ঘটে। রাজনৈতিকভাবে সবকিছু এলোমেলো হয়ে যায়। ভারতের সঙ্গে এটা সবসময়ই রাজনৈতিক। কিন্তু ব্যাপারটা যে এত অগোছালো হয়ে যেতে পারে, আমি ভয় পাইনি। 

তিনি বলেন, কিন্তু আমাকে হুমকি দেওয়া হয়েছে। ক্রমাগত টুইটে লাগাতার হুমকি পেতাম। আমি শুধু এটাই চেয়েছিলাম যে, ‘ঠিক আছে ঠিক আছে, আমি ভারতে গিয়ে সিনেমাটির (রইস) প্রচার চালাতে পারব না, কিন্তু আমি আশা করি এটি আমার দেশেই মুক্তি পাবে। কারণ আমি জানতাম মানুষ এটি দেখতে ছুটে আসবে। কারণ শাহরুখকে এখানকার (পাকিস্তান) মানুষ ভালোবাসেন। যদিও মাহিরার এই স্বপ্নপূরণ হয়নি।

প্রসঙ্গত, খুব শিগগির হামসফর জুটি মাহিরা ও ফাওয়াদ খানের ‘দ্য লিজেন্ড অব মওলা জাট’ ছবিটি ভারতে মুক্তি পাবে। দুই বছর আগে পাকিস্তানসহ সারা বিশ্বে মুক্তি পেয়েছিল এ ছবিটি। বিলাল লাশারি পরিচালিত ছবিটি ভারতে মুক্তি পাবে ২ অক্টোবর। পরিচালক ও মাহিরা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলগুলোতে আপডেটটি শেয়ার করেছেন। প্রায় ১০ বছর পর ভারতবাসী কোনো পাক ছবি দেখার সুযোগ পাবে। এর আগে মাহিরার ‘বোল’, ‘বিন রোয়ে’-র মতো পাক ছবি ভারতে মুক্তি পেয়েছিল। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম