Logo
Logo
×

বিনোদন

রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সাইফ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পিএম

রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সাইফ

ছবি : সংগৃহীত

রাজনীতি নিয়ে খোলাখুলি মন্তব্য করতে বলিউড পাড়ায় তারকাদের খুব কমই দেখা যায়। তবে অভিনেত্রী কঙ্গনা রানাউত বিজেপির টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আগে একাধিকবার রাজনীতি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন। এমনকি বেশ কয়েকবার রাহুল গান্ধীকেও কটাক্ষ করেছেন তিনি। তবে কঙ্গনার মতো করে এভাবে রাহুলকে নিয়ে তারকাদের তেমন কাউকে দেখা যায়। কিন্তু এবার দেখা গেল বলিউড নবাব সাইফ আলি খানকে প্রকাশ্যে রাহুল গান্ধীর প্রশংসা করতে। যা নিয়ে রাজনীতি এবং বিনোদন দুনিয়ায় বেশ আলোচনা তৈরি হয়েছে।

নিজের পরবর্তী ছবি ‘দেবরা পার্ট -১’ –এর প্রচারে সম্প্রতি সাইফ যোগ দেন ইন্ডিয়া টুডের কনক্লেভে। সেখানে অভিনেতাকে কোন ধরণের রাজনীতিবিদ পছন্দ করেন জিজ্ঞাসা করলে বলিউড নবাব জানান, আমি একজন সাহসী, সৎ রাজনীতিবিদ পছন্দ করি।

এরপর তাকে প্রশ্ন করা হয়, নরেন্দ্র মোদি, অরবিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী—এদের মধ্যে কে সাহসী রাজনীতিবিদ? ভবিষ্যতে কে দেশকে এগিয়ে নিয়ে যাবেন বলে মনে করেন? এরই উত্তরে তৎক্ষণাৎ রাহুল গান্ধীর নাম নেন সাইফ। 

সাইফ আলি খান বলেন, নরেন্দ্র মোদি, কেজরিওয়াল বা রাহুল গান্ধী, তারা প্রত্যেকেই সাহসী রাজনীতিক। তবে আমার মনে হয় রাহুল গান্ধী যা করেছেন তা সত্যিই প্রশংসনীয়। একটা সময়ে মানুষ তারা নানা মন্তব্য কিংবা কাজ নিয়ে অসম্মান করে অনেক কটাক্ষ করেছে, তবে রাহুল যেভাবে কঠোর পরিশ্রম করে সেগুলোর পালটা জবাব দিয়েছেন, সেটা ভীষণ ইন্টারেস্টিং। 

সাইফের এই মন্তব্যের ভিডিও সামাজিক মাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই এটিকে বলছেন, এটা রাহুল গান্ধীর হয়ে তারকা প্রচার।

উল্লেখ্য, এর আগে ‘তাণ্ডব’ সিরিজে প্রধানমন্ত্রীর পদের উত্তরসূরির ভূমিকায় অভিনয় করেছিলেন সাইফ আলি খান। সেই সিরিজে সাইফের চরিত্রের সঙ্গে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। তবে তা নিয়ে কোনো দিনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি সাইফ। তবে এবার প্রকাশ্যে রাহুলের প্রশংসা করলেন বলিউড নবাব।

প্রসঙ্গত, এর আগে ২০১২ সালে সিমি গেরিওয়ালের এক চ্যাট শোয়ে এসে রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন নবাব ঘরণী কারিনা কাপুর খান। যদিও তখনও সাইফের সঙ্গে বিয়ে হয়নি কারিনার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম