Logo
Logo
×

বিনোদন

সময় দিতে পারছেন না রাঘব, আক্ষেপ পরিণীতির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ পিএম

সময় দিতে পারছেন না রাঘব, আক্ষেপ পরিণীতির

ছবি : সংগৃহীত

২০২৩ সালের সেপ্টেম্বর মাসের এই সময়ে বিয়ে হয় রাজনীতিবিদ রাঘব চড্ডা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। এর পর গত জুলাই মাসেই ছড়িয়ে পড়ে আলাদা হওয়ার গুঞ্জন। তবে কি এবার ঘর ভাঙতে চলেছেন পরিণীতি চোপড়ারও— এমন প্রশ্নই উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যমের তার একটি পোস্ট দেখে। 

আগস্ট মাসের প্রথম সপ্তাহেই তার উত্তর পেয়ে যান ভক্ত-অনুরাগীরা। গত ৭ আগস্ট সমাজিকমাধ্যমে পরিণীতি জানিয়েছিলেন— তার সঙ্গে এ মুহূর্তে দূরত্ব রয়েছে স্বামীর। বিবাহবার্ষিকীর উদ্যাপন একসঙ্গে হলেও এরপর তারা ফের আালাদা। তাই বিবাহবার্ষিকীর পোস্টে আক্ষেপ ঝরে পড়ল এ অভিনেত্রীর কণ্ঠে।

এ মুহূর্তে মুম্বাইয়ে রয়েছেন পরিণীতি চোপড়া। মাঝে একটা লম্বা সময় কাটিয়েছেন লন্ডনে। রাঘব ছিলেন ভারতে। সংসদে বাদল অধিবেশন চলছিল। আপ সংসদ সদস্য রাঘব ব্যস্ত সেখানেই। এর মাঝেই দিল্লির মুখ্যমন্ত্রী বদল। সাবেক মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের জেল থেকে মুক্তি, আরও একাধিক ঘটনা। সেই সময়ে রাঘব ছিলেন দিল্লিতে। এর মাঝেই হরিয়ানার ভোট প্রচারও চালাচ্ছেন। বোঝা যাচ্ছে, স্ত্রীকে বিশেষ সময় দিয়ে উঠতে পারছেন না রাঘব। যদিও তার মাঝেই স্ত্রীকে নিয়ে কয়েকটা দিন একান্তে মালদ্বীপে কাটিয়ে এসেছেন তিনি। সমুদ্রসৈকতে দুজনের একান্ত যাপনের সেই ছবিও দিয়েছেন রাঘব-পরিণীতি।

কিন্তু স্বামীর সঙ্গে ঘন ঘন দেখা না হওয়ায় ও আরও আগে কেন দেখা হলো না সেই কারণে আক্ষেপ প্রকাশ করলেন অভিনেত্রী। বিয়ের প্রথম বর্ষপূর্তিতে পরিণীতি লিখেছেন— আমি জানি না আগের জীবনে এবং এই জীবনে কী কী ভালো কাজ করেছি যে, তোমাকে পেয়েছি। খাঁটি ভদ্রলোক, আমার বোকা বন্ধু, সংবেদনশীল মানুষ, একজন সমঝদার স্বামীকে বিয়ে করেছি। সোজাসাপটা সৎ মানুষ, শ্রেষ্ঠ পুত্র, জামাই। তিনি বলেন, দেশের প্রতি তোমার নিষ্ঠা ও দায়বদ্ধতা আমাকে অনুপ্রাণিত করে। আমি তোমাকে বড্ড ভালোবাসি। কেন আরও আগে দেখা হলো না? শুভ বিবাহবার্ষিকী। রাঘব অবশ্য পরিণীতিকে মিষ্টি ডাক ‘পারু’ নামেই শুভেচ্ছা জানালেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম