Logo
Logo
×

বিনোদন

মেলায় লাল শাড়ি খোলা চুলে নেচে ঝড় তুললেন কৌশানী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পিএম

মেলায় লাল শাড়ি খোলা চুলে নেচে ঝড় তুললেন কৌশানী

ছবি : সংগৃহীত

ভরা আশ্বিন মাসে ফাগুনের ছোঁয়া নিয়ে হাজির হয়েছিলেন টালিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ছ্যাঁচরাপুর গ্রামে গিয়ে শরীরী বিভঙ্গে হিল্লোল তুললেন এ অভিনেত্রী। এ নিয়ে সাবধান করলেন পরিচালক— আর যা-ই কর পিরিতে পড়ো না।

পরনে লাল শাড়ি, খোলা চুল আর চোখে আবেগের বিচ্ছুরণ এ অভিনেত্রীর। ভরা মেলায় নৃত্যশিল্পীর সঙ্গে পা মেলাচ্ছেন তিনি। জীবনের প্রথম আইটেম গানে নাচ কৌশানীর। প্রস্তুতির সময় যে খুব পেয়েছেন তেমন নয়। মাত্র আট ঘণ্টায় গোটা গানের শুটিং সেরেছেন পরিচালক। তবু সন্তুষ্ট নন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

গান নিয়ে আশা যেমন রয়েছে, তেমনি আক্ষেপও রয়েছে এ অভিনেত্রীর। কারণ প্রস্তুতির জন্য খুব একটা সময় পাননি তিনি। পেলে আরও ভালো হতে পারত নাচটি। কৌশানী বলেন, আসলে আগে আমি জানতাম না নাচটা করতে হবে। মাত্র সপ্তাহখানেক সময় পেয়েছিলাম। শুটিংয়ের ফাঁকে ফাঁকে গোটা নাচটা তুলেছি। আর শুটিংটা করতে সময় লেগেছিল আট ঘণ্টা। একটা গোটা দিনও নয়। তবে নন্দিতাদি আত্মবিশ্বাসী ছিলেন। তিনি যেভাবে চেয়েছিলেন, সেভাবেই দেখানো হয়েছে ঝিমলিকে। 

এক পরিচালকের প্রশংসা পেলেও ছবির অন্য পরিচালক শিবপ্রসাদের মন পাওয়া অত সহজ না বলে জানান এ অভিনেত্রী। কৌশানী বলেন, শিবুদা যে কাজটা করেন, নিঁখুত করেন। তাই শিবুদাকে সন্তুষ্ট করা অত সোজা নয়। নাচটা যখন দেখাচ্ছিল, তখন বলেছিল— আরও ভালো হতে পারত কৌশানী, এটা তোমার গান। আমি এটাকেই প্রশংসা হিসেবে ধরে নিয়েছি। শিবুদা কখনো বলবে না একশতে একশ পেয়েছ।

এ বছরের পূজায় উইন্ডোজ প্রযোজনা সংস্থার উপহার ‘বহুরূপী’। নব্বইয়ের দশকের ব্যাংক ডাকাতি ছবির প্রেক্ষাপট। যাকে ঘিরে গল্প, সেই অপরাধীর ভূমিকায় শিবপ্রসাদ। তার বিপরীতে কৌশানী মুখোপাধ্যায়। 

গত শুক্রবার প্রকাশ্যে এসেছে ছবির প্রথম গান ‘শিমুল পলাশ’। এবার প্রকাশ্যে এলো দ্বিতীয় গান ‘ডাকাতিয়া বাঁশি’। এই গানের মাধ্যমেই প্রথমবার আইটেম গানে পা মেলালেন কৌশানী। এ ছবির প্রচার ঝলকেই নজর কাড়েন কৌশানী। একেবারে গ্রাম্য মেয়ের চেহারা, সারল্যে ভরা। তবু তার মধ্যে রয়েছে বিচক্ষণতা। মূলধারার বাণিজ্যিক ছবির নায়িকারা এ মুহূর্তে নিজেরাই আইটেম নম্বরে নাচছেন, এই প্রচলন বহু বছরের।

সম্প্রতি বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার ‘আজ কি রাত’ গানটি কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত জনপ্রিয় হয়েছে। প্রশংসা কুড়িয়েছে তামান্নার নাচ। 

সেই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে কৌশানী বলেন, আমি আশা করি আমার ‘ডাকাতিয়া বাঁশি’ গানটিও ততটাই ভাইরাল হবে। এবার পূজায় মণ্ডপের সবাই মিলে নাচবেন, সেই আশা করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম