Logo
Logo
×

বিনোদন

বিচলিত আলিয়া, গায়ে মাখছেন না রণবীর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পিএম

বিচলিত আলিয়া, গায়ে মাখছেন না রণবীর

ছবি : সংগৃহীত

বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট বছর ঘুরতে না ঘুরতেই সন্তানের অভিভাবক হয়ে গেছেন । যে রণবীর কাপুরকে একটা সময় আলিয়া ভাটের বাবা মহেশ ভাট লেডিসম্যান বলেছিলেন তার সঙ্গেই দাম্পত্য গড়েছেন বলিউডন নায়িকা। 

আলিয়া ভাট ও রণবীর কাপুর— শুটিং সেট থেকে সম্পর্ক শুরু। একে অন্যের সঙ্গে ডেট করেছেন প্রায় চার বছর। একটা সময় পর তারা স্থির করেছিলেন বিয়ে করবেন। খুব বেশি দিন সেই জল্পনা স্থায়ী হয়নি। কারণ খবর ছড়ানোর দিন ১৫ দিনের মধ্যেই বিয়েরপিঁড়িতে বসেছিলেন তারা। 

বিশাল রাজকীয় অনুষ্ঠান নয়, পরিবারের সব সদস্যকে নিয়ে এ বিয়ে সম্পন্ন হয়েছিল। আর বছর ঘুরতে না ঘুরতেই কন্যাসন্তানের মা-বাবা হন তারা। 

এ মুহূর্তে কেমন আছেন তারা? নানা সময় তাদের সম্পর্ক নিয়ে নানান আলোচনা-সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো শোনা যায়, তাদের মধ্যে সম্পর্ক ভালো নেই, আবার কখনো শোনা যায়, তারা নাকি আলাদা হচ্ছেন। যদিও কোনো তথ্যই সত্যি নয়। কারণ এ মুহূর্তে তারা চুটিয়ে সংসার করছেন।

আর তাদের সেই সম্পর্কের সমীকরণ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী আলিয়া ভাট। জানালেন তাদের মধ্যে একটা বিষয় বিশাল ফারাকের কথা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের নিয়ে যে আলোচনা-সমালোচনা হয়, তা নিয়েই কথা বললেন তিনি। এ বিষয়ে প্রতিক্রিয়ায় আলিয়া ভাট বলেন, তিনি এসব রটনা দেখে বেজায় বিচলিত হয়ে পড়েন। 

অন্যদিকে রণবীর কাপুর নাকি এসব বিষয় গায়েই মাখেন না। তিনি এসব বিষয় কোনো মন্তব্যই করেন না। তাকে কোনো জল্পনা-গুজব কিংবা গসিপ স্পর্শ করতে পারে না বলে জানান এ অভিনেত্রী। 

তবে আলিয়া ভাট এ বিষয়গুলোকে নিয়ে বেশ ভাবনা-চিন্তা করে থাকেন। কে কী বলছেন, সেই বিষয়গুলোতে নজর রাখেন। এ ক্ষেত্রে রণবীর কাপুর আলিয়া ভাটের একেবারে উল্টো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম