Logo
Logo
×

বিনোদন

ফের মাহির দেড় মিনিটের ভিডিও ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ এএম

ফের মাহির দেড় মিনিটের ভিডিও ভাইরাল

ফের মাহির দেড় মিনিটের ভিডিও ভাইরাল

রাজনীতি থেকে ছটকে পড়ার পর নতু সিদ্ধান্ত নিয়েছেন ঢাকায় সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পথ বেছে নিয়ে শুরু হয় তার নতুন অধ্যায়। এখন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ফেসবুকে আবারও নতুন একটি ভিডিও প্রকাশ করে চমক দেখালেন ‘অগ্নি’খ্যাত অভিনেত্রী।

নতুন ভিডিওতে মাহির পরনে দেখা যায় কালো-খয়েরি রঙের শাড়ি। খোলা চুলে হিন্দি গানে কোমর দুলিয়ে নাচছেন এই নায়িকা। চোখে মোটা কাজল, কপালে ছোট টিপ। গাল ভরা মুচকি হাসিতে গানের সুরে তাল মেলাচ্ছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে ১ মিনিট ২৯ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওটি পোস্ট করেছেন মাহি নিজেই। যা নেটদুনিয়ায় আবারও ভাইরাল। 

মাহি তার ভিডিওটির ক্যাপশনে লেখেছেন— ‘এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি।’

বদলে যাওয়া জীবনে অনেক কিছুতেই পরিবর্তন এনেছেন এই নায়িকা। এর আগে ভাইরাল হওয়া দেড় মিনিটের এক ভিডিওতেও তারই প্রমাণ পাওয়া গেছে। যেখানে তিনি সাদা শার্ট ও কালো প্যান্টে দুর্দান্ত ভিডিও ধারণ করেছিলেন।

সেই ভিডিও দেখে নেটিজেনরা বলেছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। কেউ কেউ মাহির পুরোনো লুকের সঙ্গে বর্তমান রূপের তুলনা টেনে মন্তব্য করেছেন।

ভক্তদের এমনসব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন তিনি। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন। 

উল্লেখ্য, মাহি ব্যস্ত নায়িকার তকমা গায়ে লাগাতে চান না। এখন থেকে কাজ করবেন বেছে বেছে। তাকে সবশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম