Logo
Logo
×

বিনোদন

যিশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সাহসী বার্তা নীলাঞ্জনার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ এএম

যিশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সাহসী বার্তা নীলাঞ্জনার

যিশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সাহসী বার্তা নীলাঞ্জনার

চলছে টালিউড অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গে স্ত্রী নীলাঞ্জনার বিবাহবিচ্ছেদের টানাপোড়েন। বেশ কিছু দিন ধরেই শোনা গেছে এ গুঞ্জন। যদিও বরাবরই এ দম্পতি বিনোদন জগতে ‘আদর্শ কাপল’ হিসেবে পছন্দ ছিল দর্শকদের। কিন্তু সেই সুখের সংসারে নাকি তৃতীয় ব্যক্তির আগমন, তা থেকেই দূরত্ব।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নীলাঞ্জনা। সেখানে দেখা গেছে, তার পরনে স্লিটেড ড্রেস ও লাল জ্যাকেট। আর গলা ও কানে মানানসই গহনা। যদিও সচরাচর এই বেশে দেখা যায় না নীলাঞ্জনাকে। এ যেন এক অন্য অবতার! ছবির নিচে শেয়ার করে তিনি লিখেছেন— শক্তিশালী, সুন্দরী ও দায়িত্বশীল। মাধুর্য ও শক্তির সঙ্গে পৃথিবীর ভার সে বহন করতে পারে। নিজের উদ্দেশ্যেই কি কথাগুলো লিখেছেন নীলাঞ্জনা? প্রশ্ন নেটিজেনদের।

আবার এই ছবির নিচে মন্তব্য করেছেন যিশুকন্যা সারা। মায়ের সৌন্দর্যের প্রশংসায় তিনি লিখেছেন—হে ঈশ্বর! তোমাকে কী ভালো দেখতে লাগছে! সেখানে অভিনেত্রী মিমি চক্রবর্তী ও পার্ণো মিত্রও নীলাঞ্জনার ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দেন।

এর আগে গত ১৬ জুলাই শেষ নিজের ছবি পোস্ট করেছিলেন নীলাঞ্জনা। বিবাহে দূরত্বের ইঙ্গিত দিয়েছিলেন তিনি। সেই ছবির সঙ্গে ইঙ্গিত দিয়েছিলেন, যিশু সেনগুপ্তের সঙ্গে তার দাম্পত্যে দূরত্ব তৈরি হয়েছে। এমনকি মুছে দিয়েছিলেন যিশুর সঙ্গে সব ছবি। ত্যাগ করেছিলেন ‘সেনগুপ্ত’ পদবি। অবশেষে সেই কঠিন সময় অতিক্রম করে নিজেকে প্রকাশ করেছেন নীলাঞ্জনা। সেটাই ভেবেছেন নেটিজেনরা।

আজ নীলাঞ্জনার জীবনে অবলম্বন বলতে দুই মেয়ে সারা সেনগুপ্ত, জারা সেনগুপ্ত ও বোন চন্দনা। নীলাঞ্জনা সেনগুপ্তের এই পোস্ট দেখে মন ভেঙেছিল বহু অনুরাগীর। বরাবরই তার ও যিশুর জুটি পছন্দ ছিল দর্শকদের। 

গত দুই মাস ধরে নীলাঞ্জনা সামাজিকমাধ্যম জুড়ে ছিল দুই মেয়েকে নিয়ে পোস্ট। কখনো বড় মেয়ে সারার ফ্যাশন শোর মুহূর্ত, কখনোবা জারার শৈশবের ছবি। কখনো বোন চন্দনার জন্মদিনের মুহূর্ত, আবার কখনোবা মা অঞ্জনা ভৌমিকের স্মৃতিচারণ। কিন্তু এতদিন নিজের কোনো ছবি পোস্ট করেননি নীলাঞ্জনা। অবশেষে ‘শক্তিশালী, সুন্দরী ও দায়িত্বশীল’ রূপে ধরা দিলেন নিজেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম