Logo
Logo
×

বিনোদন

মা হওয়ার পর জীবনে কী পরিবর্তন এসেছে, জানালেন দীপিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ পিএম

মা হওয়ার পর জীবনে কী পরিবর্তন এসেছে, জানালেন দীপিকা

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মা হওয়ার পর বদলে গেছেন বলে জানিয়েছেন। চলতি মাসের ৮ সেপ্টেম্বর প্রথম সন্তানের মা হন তিনি। বাবা হয়েছেন রণবীর সিং। এ তারকা দম্পতি কন্যাসন্তানের বাবা-মা হওয়ায় দারুণ খুশি। সন্তান জন্মের পর এক সপ্তাহ হাসপাতালে ছিলেন দীপিকা। এরপর নবজাতককে নিয়ে বাড়িতে ফেরেন তিনি। 

এদিকে এ তারকাকন্যাকে একঝলক দেখার অপেক্ষায় আছেন ভক্ত-অনুরাগীরা। তবে দীপিকা ও রণবীর তাদের মেয়েকে মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে সন্তানের কোনো ছবি প্রকাশ করেননি তারা।

এদিকে মা হওয়ার পর দীপিকার জীবন অনেকটাই বদলে গেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জীবনে কী বড় পরিবর্তন এসেছে, সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। 

সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে অভিনেত্রী মা হওয়ার পর জীবনের পরিবর্তন নিয়ে একটি আকর্ষণীয় আপডেট দিয়েছেন। পাশাপাশি ভক্তদের দৃষ্টিও আকর্ষণ করেছেন তিনি। তার এই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

দীপিকার শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে— একজন নারী বিছানা থেকে উঠেই খাবারের দিকে তাকিয়ে ক্ষেপে যান। এরপর ছুটতে শুরু করেন। ভিডিওর বার্তা অনুযায়ী, একজন প্রাপ্তবয়স্ক যদি সদ্যোজাতের মতো খেতে শুরু করেন, তাহলে সেটি আরও মজাদার হয়ে ওঠে। অনেক সময় ছোট শিশুরাও ক্ষুধার্ত থাকলে খেতে খেতে ঘুমিয়ে পড়ে। যেটা সদ্য মা হওয়া একজন নারীর সঙ্গেও ঘটে। 

দীপিকা ভিডিওটি শেয়ার করে বোঝাতে চেয়েছেন যে, তার সব ব্যস্ততা নিজের কন্যাকে ঘিরে, সেটিই পরিষ্কার করেছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম