Logo
Logo
×

বিনোদন

মা চান প্রথম স্বামীর সঙ্গেই থাকি: সানাই

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ পিএম

মা চান প্রথম স্বামীর সঙ্গেই থাকি: সানাই

নিজের দ্বিতীয় বিয়ের খবর দিয়ে আলোচনায় এসেছেন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে সুইডেন প্রবাসী সোহেল এফ খান (৪৫) নামের একজনকে বিয়ে করেছেন বলে তিনি দাবি করেছেন। তবে এক টাকাও উসুল করা হয়নি, পুরোটাই বাকি। তিনি বলেন, জানুয়ারিতে কিছু আনুষ্ঠানিকতা সম্পন্নের পরে বিস্তারিত জানাবো।

অন্যদিকে সানাইয়ের প্রথম স্বামী আবু সালেহ মুসা জানান, তার সঙ্গে সানাইয়ের বিচ্ছেদই হয়নি। মুসা বলেন, আমরা তো একসঙ্গে একই বাসায় আছি। সানাই চাকরি করছে। নতুন করে বিয়ের বিষয় কেমনে কী বুঝতেছি না। আসলে মিডিয়া জগতের মানুষগুলোর ভাইরাল নেশা। আগে এসব খোঁজ রাখতাম এখন রাখি না।

সানাই বলেন, আমি কয়েক মাস আগেই এক ফেসবুক লাইভে তার সঙ্গে সংসার না করার তথ্য জানিয়েছিলাম। আমরা একসঙ্গে নেই। আমি বর্তমানে ঢাকায় রয়েছি, আর আমার পরিবার রংপুরে।

এমনকি প্রথম স্বামীর সঙ্গে ৮ মাস আগেই বিচ্ছেদ হয়েছে বলেও জানান তিনি।

সানাইয়ের পরিবারও এ বিয়ের ব্যাপারে কিছু জানে না বলেই দাবি করেছে। ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে আবু সালেহ মুসাকে বিয়ে করেন সানাই।

সানাইয়ের মা মাকসুদা খাতুন মেরি বলেছেন, নতুন করে কোনো বিয়ের বিষয় জানা নেই। এটা ভুল কথা আমার মেয়ে চাকরি করে। আর আমার জামাইয়ের চাকরি চলে গেছে এজন্য রাগ করে এগুলো বলছে। আমি টিচার মানুষ, চাকরি শেষের পথে- মিথ্যা বলব না, আমার জামাই একটু অলস। সানাই রাগ করে এগুলো লিখছে যাতে জামাই কাজ করে। তবে আমার জামাই খুব ভালো ছেলে, তবে ওর ব্র্যাক ব্যাংকের চাকরিটা হয়ত ফেরত পাবে। জামাইয়ের পরিবারের সবাই ভালো মানুষ।

আপনার মা ও প্রথম স্বামী দাবি করছেন আপনি এখনও প্রথম সংসারেই রয়েছেন- এমন প্রশ্নে সানাই বলেন, আসলে আমার মা চান আমি প্রথম স্বামীর সঙ্গেই থাকি; কিন্তু সে আমার জীবনটা নরকে পরিণত করেছে। 

সানাই বলেন, কয়েকদিনের মধ্যেই ফেসবুক লাইভে আসব। আমার দ্বিতীয় স্বামীকে সঙ্গে নিয়েই। শিগগিরই কাবিননামার ছবিও প্রকাশ করব। তখনই সবাই পরিষ্কার হবেন, আমি সত্যি বলেছি কিনা।

নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম