Logo
Logo
×

বিনোদন

নজর কাড়ছেন ঐশ্বর্যকন্যা আরাধ্যা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পিএম

নজর কাড়ছেন ঐশ্বর্যকন্যা আরাধ্যা

বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছেই। এর মধ্যেই এ অভিনেত্রীর চেহারা নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। গত কয়েক বছরে বেশ খানিকটা ওজন বেড়েছে তার। বিশেষ করে চোয়ালের ধারালো ভাব গায়েব হয়ে অনেকখানি গোলাকার হয়ে উঠেছে। কিন্তু তাতেও বিন্দুমাত্র কমেনি এ অভিনেত্রীর আকর্ষণ। 

এদিকে কয়েক বছর ধরেই ঐশ্বরিয়ার সর্বক্ষণের সঙ্গী হয়ে আছেন তার মেয়ে আরাধ্যা বচ্চন। এতদিন বাবা-মায়ের সঙ্গে বিমানবন্দরে বা অন্য কোনো অনুষ্ঠানে দেখা যেত তাকে। এখন বেশিরভাগ সময়ই দেখা যায় শুধু মায়ের সঙ্গে।

 সম্প্রতি বেশ কয়েকটি অনুষ্ঠানে মায়ের সঙ্গে ফটোসাংবাদিকদের নজর কেড়েছেন অভিষেককন্যা আরাধ্যাও। এবার একেবারে সরাসরি ফ্যাশন ইউকে মায়ের পাশে পাশে দেখা যাচ্ছে তাকে।

প্যারিস ফ্যাশন উইকে একেক দিন একেক রকম পোশাকে নিজেকে মেলে ধরেছেন ঐশ্বরিয়া। কখনো লাল রঙের সিল্কের গাউন তো কখনো কালো লম্বা কোটের রুপালি চমকে আগুন ধরিয়েছেন তিনি র্যাম্প থেকে লাউঞ্জ—সবখানে। তার সঙ্গেই ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরা দিয়েছেন ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ভিডিওতে দেখা গেছে, মেয়েকে যেন বন্ধুর মতো সঙ্গে নিয়ে চলছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ফ্যাশন উইকের অতিথি হিসাবে অনুষ্ঠানস্থলে হইহুল্লোড়ে মেতেছেন তারা। 

মায়ের সঙ্গে রঙ মিলিয়েই আজকাল পোশাক পরেন আরাধ্যা। এর আগেও এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরাধ্যাকে দেখা গেছে মায়ের মতোই কালো রঙের পোশাকে। সেই সময় ভাইরাল হয়েছিল তার ছবি। এবারও মায়ের কালোর ওপর রুপালি এম্ব্রয়ডারি কাজ করা লং কোটের সঙ্গে মিলিয়ে আরাধ্যা পরেছেন কালো কোট। তবে তার সোনালি কাজ।

এসব কিছু ছাড়িয়ে নেটিজেনদের নজর কেড়েছে মা ও মেয়ের সম্পর্কের বন্ধন। অনেকটা লম্বা হয়ে গেছেন অমিতাভ-পৌত্রী। ফলে মায়ের কাঁধের ওপরেই এখন তার মাথা। শুধু লম্বায় নয়, হয়তো জীবন অভিজ্ঞতাতেও বেড়েছে আরাধ্যার। তাই মায়ের বন্ধু হয়ে উঠছে সে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম