Logo
Logo
×

বিনোদন

প্যারিস ফ্যাশন উইকে আলিয়া-ঐশ্বরিয়ার টক্কর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ পিএম

প্যারিস ফ্যাশন উইকে আলিয়া-ঐশ্বরিয়ার টক্কর

প্যারিস ফ্যাশন উইকে এবার বলিউডের জয়জয়কার। বলিউডের তারকাদের গ্ল্যামারে মুগ্ধ দুনিয়া। সাবেক বিশ্বসুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন বরাবরের মতো এবারও হাজির হয়েছেন। অন্যদিকে প্রথমবারের মতো অভিনেত্রী আলিয়া ভাট ফ্যাশন গালার রেড কার্পেটে যোগ দিয়েছেন। তাদের এ সৌন্দর্যে তারকাখচিত ইভেন্টের স্টাইল ও গ্ল্যামার আরও একধাপ বেড়ে গিয়েছিল প্যারিস ফ্যাশন উইকে।

এবারের প্যারিস ফ্যাশন উইকে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছিলেন অভিনেত্রী আলিয়া ভাট ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ল'রিয়ালের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন এই দুই অভিনেত্রী। রেড কার্পেটে হাঁটার সময় দুজনেই মাথা ঘুরিয়ে দিয়েছিলেন দর্শকদের। কমনীয়তা আর দৃঢ় ব্যক্তিত্ব— সব মিলিয়ে নজরকাড়া ছিল দুই বলি-ডিভার লুক।

দীর্ঘদিনের এই ব্যান্ডের পরিচিত মুখ ঐশ্বরিয়া রাই বচ্চন ঢিলেঢালা সাটিনের লাল গাউন ও গাঢ় লাল লিপস্টিক পরে চমক দিয়েছেন। তার লম্বা ট্রেলটি সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। কারণ এতে ল'রিয়ালের ট্যাগলাইন ‘উই আর ওয়ার্থ’ লেখা ছিল। র্যাম্পে তিনি দর্শকদের নমস্কার জানিয়ে অভিবাদন জানান।

প্যারিস ফ্যাশন উইকে একেক দিন একেক রকম পোশাকে নিজেকে মেলে ধরেন ঐশ্বরিয়া। কখনো লাল রঙের সিল্কের গাউন তো কখনো কালো লম্বা কোটের রুপালি চমকে আগুন ধরিয়েছেন তিনি র্যাম্প থেকে লাউঞ্জ—সবখানে। 

প্রসঙ্গত, অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ফ্যাশন উইকে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সঙ্গে মেয়ে আরাধ্যাকেও দেখা গেছে। কিন্তু ফ্যাশন উইকে তার আঙুলে 'বিয়ের আংটি' পরে থাকতে দেখা গিয়েছিল। তবে সেই আংটিটি সত্যিই অভিষেকের দেওয়া বিয়ের আংটি কিনা, তা স্পষ্ট না হলেও রেডিটে কেউ কেউ বলেছেন যে, এটি তার বিচ্ছেদের গুঞ্জন বন্ধ করার উপায়। 

অন্যদিকে ল'রিয়াল পরিবারে নতুন আসা আলিয়া ভাটকে কালো অব শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ারে উজ্জ্বল দেখাচ্ছিল। মেকআপ হিসেবে তিনি ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক পরেছিলেন। ওয়েট হেয়ার লুকে তকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল। প্যারিসের রানওয়েতে পা রেখেই আলিয়া ভাট হাত নাড়েন, হাসেন এবং দর্শকদের ফ্লাইং কিস দেন।

সেপ্টেম্বরে আলিয়াও ঐশ্বরিয়ার সঙ্গে ল'রিয়াল প্যারিসের গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছিলেন। এত বড় ব্যান্ডের মুখ হয়ে ওঠার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী তার উত্তেজনা শেয়ার করে নেন। এক বিবৃতিতে আলিয়া বলেছিলেন— ‘ল’রিয়াল প্যারিস পরিবারে যোগ দিতে পেরে এবং শক্তিশালী নারীদের কমিউনিটির একজন হতে পেরে আমি রোমাঞ্চিত।

তিনি বলেন, আমি নিজে নানাভাবে আমার ত্বক ও চুলের যত্ন রাখি। আর ল'রিয়াল প্যারিস সেই কাজ দীর্ঘ দিন ধরে করে আসছে। আমি ল'রিয়াল প্যারিসকে তার এই দারুণ উদ্ভাবন এবং সৌন্দর্য শিল্পে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতির জন্য প্রশংসা করি। নারীর ক্ষমতায়নের ব্র্যান্ডের উদযাপন আমাকে গভীরভাবে অনুপ্রাণিত করে। কারণ এই ব্যান্ড প্রতিটি মেয়েকে যোগ্য মর্যাদা দেয়। তাদের ক্ষমতা, কথা; তাদের মনে করিয়ে দেয়, যা সৌন্দর্যে ইতিবাচক প্রভাব ফেলে। মেয়েদের সব সময়ের জন্য এগিয়ে রাখা ল'রিয়াল প্যারিসের সঙ্গে কোলাবোরেট করতে পেরে আমি সত্যিই খুব খুশি।

প্রসঙ্গত আসছে আলিয়া ভাটের ছবি ‘জিগরা’। এ ছবিটি পুজো-দীপাবলির মৌসুমেই রিলিজ হবে। তা ছাড়া স্পাই ইউনিভার্সের ছবি ‘আলফা’-এ দেখা যাবে এ অভিনেত্রীকে। সেখানে তার সঙ্গে থাকবেন শর্বরীও। এ ছাড়া ‘লাভ অ্যান্ড ওয়ার’ এবং ‘জি লে জারা’ ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে। অন্যদিকে ঐশ্বরিযাকে সর্বশেষ 'পোন্নিয়িন সেলভান: টু' ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম