Logo
Logo
×

বিনোদন

বিচ্ছেদ জল্পনার মাঝে কেন সবার নজর ঐশ্বরিয়ার আঙুলে!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পিএম

বিচ্ছেদ জল্পনার মাঝে কেন সবার নজর ঐশ্বরিয়ার আঙুলে!

ছবি : সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং বলিউডের শাহেনশাহ অমিতাভ-পুত্র অভিষেকের বিচ্ছেদ নিয়ে আলোচনা যেন শেষই হচ্ছে না। যদিও সম্পর্ক ভাঙার বিষয়ে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে তাদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব স্পষ্ট ধরা পড়েছে। একাধিক বার ক্যামেরাবন্দি হয়েছে সম্পর্কের ছন্দপতন। এই বিষয়ে অনেকের ধারণা বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি গোলমাল! তার জেরেই নাকি শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া! আইনি বিচ্ছেদ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে দুই তারকা বিয়ের আংটি খুলে রাখাতেই যেন আরও গাঢ় হয়েছে বিচ্ছেদের জল্পনা। এবার সেই জল্পনা চলাকালে ফ্রান্সে একটি অনুষ্ঠানে গিয়ে বড় ইঙ্গিত দিলেন ঐশ্বরিয়া।

অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ না করলেও পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল অভিষেককে। কিছুদিন আগেই দুবাইয়ে গিয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিনেতা। তার পর থেকেই জল্পনা, তা হলে কি সম্পর্কে দূরত্ব মেটানোর চেষ্টা করছেন অভিষেক? 

সম্প্রতি বাবা-মায়ের বাড়ির পাশে একটি নতুন ফ্ল্যাট কেনেন অভিষেক। যদিও তার পরই মেয়েকে নিয়ে দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান অভিনেত্রী। সেখান থেকে প্রসাধনী সংস্থার প্রচার দূতের কাজে গিয়েছেন ফ্রান্সে। সেখানেই দেখা গেল ঐশ্বরিয়ার আঙুলে বিয়ের আংটি। যেটা তিনি খুলে রেখেছিলেন বলেই একাংশের ধারণা। ফের ‘ভি’ আকারের ভাঙ্কি আংটি দেখা গেল অভিনেত্রীর অনামিকায়। ভাঙ্কি আংটি সাধারণত বিবাহিতা নারীরা পরেন। যা অনেকটা শক্তি, সুরক্ষার প্রতীক হিসেবে দেখা হয়। অভিনেত্রীর আঙুলের আংটি যেন তাদের সম্পর্কের স্থিতাবস্থার প্রমাণ হিসাবেই দেখছেন অনুরাগীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম