Logo
Logo
×

বিনোদন

প্রথম হিন্দি ছবি হিসেবে ৬০০ কোটির রেকর্ড ‘স্ত্রী ২’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পিএম

প্রথম হিন্দি ছবি হিসেবে ৬০০ কোটির রেকর্ড ‘স্ত্রী ২’

শাহরুখ খানের 'জওয়ান'-এর হিন্দি সংস্করণকে ছাপিয়ে ভারতীয় বক্স অফিসে ৬০০ কোটির ক্লাবে ঢুকে রেকর্ড গড়ল ‘স্ত্রী ২’।

রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত অমর কৌশিকের হরর কমেডি সিনেমাটি এখন একমাত্র হিন্দি ছবি হিসেবে বক্স অফিসে ৬০০ কোটি আয় করেছে। 

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সোমবার সকালে টুইটবার্তায় পোস্ট করেছেন, ‘এটি ৬০০ পার করল হিসেবে ইতিহাস তৈরি করেছে। মেট্রো থেকে নন-মেট্রো, মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন এবং আরবান সেন্টার থেকে গ্রামীণ এলাকা বোর্ডজুড়ে সরাসরি বিজয়ী। ভবিষ্যদ্বাণী করা অসম্ভব, দিনের পর দিন, সপ্তাহের পর সপ্তাহ অভূতপূর্ব সংখ্যা দিয়ে ধারাবাহিকভাবে বিস্মিত করছে।’

১৪ আগস্ট মুক্তি পাওয়ার পর থেকেই ঘরোয়া বক্স অফিসে ‘স্ত্রী ২’-এর সপ্তাহিক আয়েরও হিসাব দিয়েছেন তিনি।

শাহরুখ খানের জওয়ান ও পাঠান, রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল এবং প্রভাস অভিনীত বাহুবলী ২: দ্য কনক্লুশনের হিন্দি সংস্করণ ও সানি দেওলের গদর ২-এর ব্যবসা পেরিয়ে এই মাইলফলক অর্জন করেছে ‘স্ত্রী ২’।

রোববার রাতেই বন্ধুদের সঙ্গে শ্রদ্ধা সেলিব্রেট করেছেন এই সাফল্য। তাদের সবার পরনে ছিল ম্যাচিং লাল পোশাক। শ্রদ্ধাকে সোনালি ব্রেসলেট পরে দেখা যায় এবং চারদিক ছিল লাল বেলুন নিয়ে সাজানো। তিনি তার বন্ধুদের সঙ্গে একটি কেকও কাটেন, আর কেকের উপরে লেখা ছিল ‘রেকর্ড ব্রেকিং স্ত্রী’।

‘স্ত্রী ২’- ছবিতে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তামান্না ভাটিয়া। এটি প্রযোজনা করেছে ম্যাডক ফিল্মস এবং লিখেছেন নীরেন ভাট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম