Logo
Logo
×

বিনোদন

এবার স্বামীর জীবনেও কি গোয়েন্দাগিরি করছেন আলিয়া?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ পিএম

এবার স্বামীর জীবনেও কি গোয়েন্দাগিরি করছেন আলিয়া?

একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের। বিয়ের পর কি আদৌ বদলেছেন তিনি, সে কথা জানালেন অভিনেত্রী আলিয়া ভাট।

ইতোমধ্যে দুই বছর হয়েছে বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। যদিও তার আগে একটা দীর্ঘ সময় একত্র বাস করেছেন তারা। আলিয়ার জীবনে আসার আগে রণবীরের প্রেমজীবন নিয়ে চর্চা ছিল সর্বত্র। বলিউডের অধিকাংশের দাবি— ‘বচনা এ হাসিনো’ ছবির শুটিংয়ের সময় রণবীর ও দীপিকার প্রেম তৈরি হয়েছিল। তবে দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর দুই তারকা সেই প্রেমের ইতি টেনেছিলেন। 

অবশ্য পরে এ প্রসঙ্গে দীপিকা জানিয়েছিলেন— তার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গেও প্রেম করছিলেন রণবীর কাপুর। তৃতীয় ব্যক্তিকে সম্পর্কে নিয়ে এসে দীপিকাকে ঠকিয়েছিলেন তিনি। এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী। 

২০১০-২০১৬ টানা ছয় বছর সম্পর্কে থাকার পর ক্যাটরিনার সঙ্গেও বিচ্ছেদ হয় রণবীর কাপুরের। এর মাঝেও অবশ্য মাহিরা খান, নার্গিস ফাকরিসহ অন্য অভিনেত্রীদের সঙ্গে গুঞ্জন শোনা যায় এ অভিনেতার। তাই প্রশ্ন থেকেই যায়— বিয়ের পর আদৌ কী বদলেছেন রণবীর কাপুর?

অভিনেত্রী আলিয়া ভাটের আবার খুব ছোটবেলা থেকেই রণবীরের প্রতি আকর্ষণ ছিল। তিনি নাকি ছোটবেলা থেকেই রণবীরকে বিয়ে করতে চাইতেন। বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক হলেও শেষ পর্যন্ত আলিয়ার সঙ্গে ঘর বাঁধেন অভিনেতা। তার সাবেক প্রেমিকারা বিভিন্ন সময় প্রকাশ্যে রণবীরকে নিয়ে নানা মন্তব্য করেছেন। তবে বরাবরই মৌনী বজায় রেখেছেন এ অভিনেতা। 

এদিকের রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে শুধু সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের কথা শোনা যায় আলিয়া ভাটের। সিদ্ধার্থের জীবনে থাকাকালীন রণবীরের সঙ্গে বিয়ে করার বাসনার কথা জানান এ অভিনেত্রী। এমনিতেই নারী মহলে জনপ্রিয় আলিয়ার স্বামী। তবে কি স্বামীর ওপর কখনো গোয়েন্দাগিরি করতে হয় আলিয়াকে?

যদিও পর্দায় ‘রাজি’ ছবিতে গুপ্তচরের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। খুব শিগগির ‘আলফা’ ছবিতে একই ধরনের একটি চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। মোটামুটি গোয়েন্দাগিরি আয়ত্তে করে ফেলেছেন তিনি। তবে কপিল শর্মার শোতে রণবীরের ওপর গোয়েন্দাগিরির বিষয়ে প্রশ্ন করা হলে একবাক্যে আলিয়া বলেন, কখনো এমন সুযোগ আসেনি যে, তেমন কিছু করতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম