Logo
Logo
×

বিনোদন

ঐশ্বরিয়া-ক্যাটরিনা নয়, পর্দায় যাকে চুমু খেয়েছেন সালমান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ এএম

ঐশ্বরিয়া-ক্যাটরিনা নয়, পর্দায় যাকে চুমু খেয়েছেন সালমান

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে খোদ ক্যাটরিনা কাইফকে পর্দায় চুমু খেতে রাজি হননি বলিউড অভিনেতা সালমান খান। বহু চেষ্টা করেছিলেন পরিচালক আলি আব্বাস জাফর, কিন্তু কোনোভাবেই সফল হতে পারেননি তিনি। সেই সময় ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই ভেবেছিলেন— হয়তো ক্যাটরিনার জন্য সালমান খান ‘নো কিসিং পলিসি’ ভেঙে দেবেন। এমনটি ভেবেছিলেন খোদ পরিচালক আলি আব্বাস জাফরও। কিন্তু নিজের সিদ্ধান্তে অটল ছিলেন ভাইজান। শেষ পর্যন্ত ছবি থেকে দৃশ্যটাই বাদ দিয়ে দেন পরিচালক।

অথচ সালমান খানের অনস্ক্রিন ‘নো কিসিং পলিসি’ কারও অজানা নয়। পর্দার বাইরে একাধিক নায়িকার সঙ্গে তার সম্পর্ক ছিল। বলিউড ভাইজানখ্যাত সালমান খানের প্রেমকাহিনি সবসময়ে সংবাদের শিরোনাম হয়ে এসেছে। যার তালিকার ভাণ্ডার অনেক বড়— ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাই, জ্যাকুলিন ফার্নান্দেজ, সংগীতা বিজলানি, সোমি আলিসহ আরও অনেকেই। 

কিন্তু ভাইজান এক বিষয়ে ভীষণ ত্যাড়া। তিনি পর্দায় কোনো অভিনেত্রীকে চুমু দেননি এবং দিতেও নারাজ। তবে একজনকে সালমান চুমু দিয়েছিলেন। কে সেই নায়িকা, যার ক্ষেত্রে নিজের নিয়ম ভেঙেছিলেন এ অভিনেতা?

এমন একজন নায়িকা আছেন, যাকে চুমু খেয়েছিলেন সালমান খান, তাও আবার পর্দায়। বলিউড ভাইজান পর্দায় একমাত্র চুমু খেয়েছেন কারিশমা কাপুরকে। ১৯৯৬ সালের ছবি 'জিৎ'-এ কারিশমাকে চুমু খান তিনি। শুধু এই অভিনেত্রীকে চুমু খেয়েছিলেন ভাইজান? যদিও নেটিজেনদের একটি অংশের বক্তব্য— সালমান আদতে কারিশমার ঠোঁটে চুমু খাননি। তিনি অভিনেত্রীর গালের পাশে চুমু দিয়েছিলেন। পর্দায় কোনো নায়িকার ঠোঁট স্পর্শ করেননি ভাইজান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম