Logo
Logo
×

বিনোদন

বাংলায় কথা বলছেন বিপাশার মেয়ে, কী বলছেন নেটিজেনরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ এএম

বাংলায় কথা বলছেন বিপাশার মেয়ে, কী বলছেন নেটিজেনরা

ছবি: সংগৃহীত

বলিউডের সুখী তারকা দম্পতি বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ২০১৬ সালে ভালোবেসে সংসার পাতেন তারা। ২০২২ সালের নভেম্বরে এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছোট্ট মেয়ে দেবী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই মেয়ের নানা মুহূর্তের ছবি-ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন বিপাশা।

রোববার ছিল বিশ্ব আন্তর্জাতিক কন্যা দিবস। আর এমন দিনে মেয়ের সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত লেন্সবন্দি করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন বিপাশা। 

ওই ভিডিওতে বিপাশাকে তার মেয়ে দেবীর সঙ্গে কথোপকথনে দেখা যায়, সে যা বলছে সেটাই অনুকরণ করছে ছোট্ট দেবী।

শুরুতে ইংরেজিতে কথা বললেও পরে নিজের মাতৃভাষা বাংলায় মেয়ের সঙ্গে কথা বলতে শুরু করেন বাঙালি মেয়ে বিপাশা। অভিনেত্রী মেয়েকে জিজ্ঞেস করেন, ‘তুমি ভাল আছো?’এরপর মেয়েকে শেখান ‘আমি ভালো আছি’। মায়ের কথা অনুকরণ করে দেবীকে বলতে শোনা যায়, ‘আমি খুব ভাল মেয়ে, মিষ্টি মেয়ে।’

ছোট্ট দেবীর এই মিষ্টি মুহূর্তে মন ভরেছে নেটিজেনদের। একজন লিখেছেন, ‘ওমা, ও কী সুন্দর বাংলা বলছে, পুরো বাঙালি।’ কেউ আবার পরামর্শ দিয়েছেন, ‘ওকে একটু পাঞ্জাবিও শেখান।’

কারো মন্তব্য, ‘গলার স্বর যেন মধুর মতো মিষ্টি।; কেউ আবার বলেছেন ‘কী যে ভালো লাগছে শুনতে।’

প্রসঙ্গত, বর্তমানে রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন বিপাশা। মেয়েকে নিয়েই এখন পুরো সময় কাটে অভিনেত্রীর। দেবীর বড় হয়ে ওঠার ছোট্ট ছোট্ট মুহূর্তগুলো নেটদুনিয়ায় শেয়ার করতে পছন্দ করেন বিপাশা। বাঙালি আর পাঞ্জাবি পরিবারের আদরে একটু একটু করে বড় হয়ে উঠছে ছোট্ট দেবী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম