Logo
Logo
×

বিনোদন

পাইপ বেয়ে কার বাসায় উঠতেন সালমান! ফাঁস করলেন সাবেক প্রেমিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৪ এএম

পাইপ বেয়ে কার বাসায় উঠতেন সালমান! ফাঁস করলেন সাবেক প্রেমিকা

ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানে বয়স এখন ষাট ছুঁইছুঁই। কিন্তু এখনও তিনি আইবুড়ো। কবে বিয়ের পিঁড়িতে বসবেন, আদৌ বসবেন কি না? মাঝেমধ্যেই এমন প্রশ্নের মুখোমুখি হন ভাইজান। তবে ক্যারিয়ারের শুরুর দিকে অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে জড়ান সালমান। বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে যায় তাদের। কিন্তু সঙ্গীতাকে ঠকান সালমান। 

কেননা, সেই সময় সালমানের আরও একজন প্রেমিকা ছিলেন সোমি আলি। রাতে সোমির বাড়ির পাইপ বেয়ে উঠে জানলা দিয়ে ঘরে ঢুকতে যান সালমান। এই বিষয়টি সঙ্গীতা হাতেনাতে ধরেও ফেলেন। আর তা ধরা পড়তেই নাকি সঙ্গীতার সঙ্গে সম্পর্ক ভাঙে সালমানের।

জানা যায়, ১৯৯৪ সালের ২৭ মে বিয়ে হওয়ার কথা ছিল সালমান এবং সঙ্গীতার। কিন্তু সোমির ব্যাপারে জানার পর এপ্রিল মাসেই বিয়ে ভেঙে দেন সঙ্গীতা। তারপর বেশ কয়েক বছর সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি। বেশ কিছু হিন্দি সিনেমাতে কাজও করেছেন। সালমানের সঙ্গে ‘বুলন্দ’ ছবিতে অভিনয় করেন সোমি।

সেই সময় সঙ্গীতার ক্যারিয়ার নিভু নিভু। সালমান তখন সাফল্যের সিঁড়ি বেয়ে তরতর করে উঠছিলেন। সালমানকে বিয়ে করে সংসার করবেন এই ছিল সঙ্গীতার ইচ্ছা। তবে হঠাৎ সম্পর্কে ছন্দপতন। 

এই প্রসঙ্গে সোমি বলেছিলেন, প্রায় দিনই সালমান আমার বাড়ির পাইপ বেয়ে দেখা করতে আসত। তখন দু’কামরার ঘরে থাকি। সেই রাতটা আমার মনে থাকবে। সাড়ে দশটা নাগাদ সালমান আসে। সেই সময় আমার ফ্ল্যাটে এসে পড়েন সঙ্গীতা। হাতেনাতে ধরেন সালমানকে। সালমান বলে ১০ মিনিটে আসছি। ফিরে এসে বলে আমাদের সম্পর্কটা ভেঙে গেল। সঙ্গীতার সঙ্গে সালমান যা করে পরে আমার সঙ্গেও তাই করেছিল। তখন বুঝিনি। পরে ওই কর্মফল ভোগ করতে হয় আমাকেও।

বেশ কিছু বছর পর নিজেকে বলিউড থেকে সরিয়ে নেন তিনি। যদিও মাঝেমধ্যেই সালমানকে নিয়ে মন্তব্য করে প্রচারের আলোয় আসেন। আপাতত সমাজসেবা, নারীর ক্ষমতায়ন নিয়ে কাজ করছেন সাবেক এই অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম