Logo
Logo
×

বিনোদন

‘অন্যের সংসার ভাঙার খবর মানুষ কেন এত ভালোবাসে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ পিএম

‘অন্যের সংসার ভাঙার খবর মানুষ কেন এত ভালোবাসে’

ভারতীয় অভিনেতা জয় ব্যানার্জি আফসোস করে বলেছেন, মানুষ কেনো অন্যের সংসার ভাঙার খবর পেতে এত ভালোবাসে? কেন অকারণে কাদা ছোড়াছুড়ি ভালোবাসে, আমি বুঝি না? আমার সংসারটা এখনো ঠিক আছে। আশা করি থাকবেও।

কলকাতার আরজি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় ভারতজুড়ে আন্দোলনে তোলপাড়। সেই আন্দোলনের মধ্যেই একের পর এক থলের বিড়াল বের হয়ে আসছে। অনেক অভিনেত্রী এবার মুখ খুলতে শুরু করেছেন। ক্যারিয়ারের শুরু থেকে তারা যে নিগ্রহের শিকার হয়েছেন, তা অকপটে স্বীকার করছেন।

তেমনই এক অভিযোগে নাম জড়িয়েছে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। যদিও তিনি অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী শ্রেয়া তাকে বিশ্বাস করে বলেই এমন অভিযোগে পাত্তা দেয়নি।

এসব গুঞ্জনের মধ্যেই শোনা যাাচ্ছে, শ্রেয়া-জয়জিতের ডিভোর্সের খবর। এ বিষয়ে জয়জিৎ সংবাদমাধ্যমকে বলেছেন, আমরা তো এসব ভাবতেই পারি না। আমার ব্যক্তিগত জীবনে যাই ঘটুক, তাতে রাগ-অভিমান হতেই পারে, তার জন্য পথচলা আলাদা হবে কেন? কত কী দেখেছি এই বয়সে, ভালো লাগে, হাসিও পায়। আবার খারাপও লাগে এই ভেবে কেন এসব কথা রটবে বলুন?

জয়জিৎ আরও বলেন, ২০ বছরের দাম্পত্যে রাগ-অভিমান, ঝগড়া সবই থাকতে পারে। এরই নাম সংসার। মানুষ অন্যের সংসার ভাঙার খবর পেতে কেন এত ভালোবাসে? কেন অকারণে কাদা ছোড়াছুড়ি ভালোবাসে, বুঝি না? আমার সংসারটা এখনও আছে। থাকবেও আশা করি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম