Logo
Logo
×

বিনোদন

এতদিন কোণঠাসা ছিলেন স্পর্শিয়া!

Icon

আনন্দনগর প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ এএম

এতদিন কোণঠাসা ছিলেন স্পর্শিয়া!

অর্চিতা স্পর্শিয়া

বর্তমানে দেশের রাজনৈতিক পট পরিবর্তনের ফলে সব ক্ষেত্রেই সংস্কারের হাওয়া লেগেছে। শোবিজ অঙ্গনেও নানা ধরনের সংস্কারের দাবি করছেন সংশ্লিষ্টরা। তবে জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া তুললেন ভিন্ন এক দাবি। 

অন্যদের সংস্কারের দাবির মধ্যে যে বিষয়গুলো একেবারেই উঠে আসেনি সেগুলো নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী। জানালেন কীভাবে তিনিও কোণঠাসা হয়েছিলেন সেই তিক্ত অভিজ্ঞতার কথা। 

স্পর্শিয়া বলেন, ‘পাওনা টাকা চাওয়াতে যে প্রোডাকশন হাউজ, ডিরেক্টর, প্রডিউসার, এক্সিকিউটিভ প্রডিউসারদের কাছে সময়ের সঙ্গে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি, মেলামেশায় কমতি থাকায় বা ব্যক্তিগত জীবনের ডিসিশনে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসাবে কোণঠাসা হয়েছি,এসব বিষয়ে যারা প্রডাকশনের ওয়েল-সিস্টেমের দাবিতে নেমেছে তাদের বক্তব্য কী? এসব বিষয়ে কি কথা বলা প্রয়োজন নয়? যারা সংস্কারের দাবি করছেন তারা এসব বিষয়ে কী বলবেন?’ 

বিগত দিনে নিজের বন্ধুমহল থেকেই কষ্ট পেয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ‘যারা আমারই বন্ধু রূপধারী আছে তারাই আমার চরিত্র নিয়েও প্রশ্ন তুলেছে, তারা আসলে কতটুকু আমাকে চেনে বা জানে?’ 

প্রসঙ্গত, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামকে নিয়ে ভারতের পশ্চিমবঙ্গে তৈরি হচ্ছে সিনেমা। এ সিনেমায় নজরুলের স্ত্রী নার্গিসের চরিত্রে দেখা যাবে স্পর্শিয়াকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম