Logo
Logo
×

বিনোদন

যে কারণে রণবীর-দীপিকার ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল ক্যাটরিনাকে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পিএম

যে কারণে রণবীর-দীপিকার ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল ক্যাটরিনাকে

২০১০ সালে সম্পর্ক ভেঙে যায় বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। এর আগে তারা দুজনে তিন বছর সম্পর্কে জড়িয়েছিলেন। এ সম্পর্ক থাকাকালে ক্যাটরিনার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। ছয় বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালে ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রণবীরের।

প্রথমে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক। পরে বিচ্ছেদ। তার পর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম। সেই সম্পর্কেও ভেঙে যায়। রণবীর কাপুরের প্রেমজীবন ছিল রঙিন। তবে ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের ছাপ কি তারকাদের পেশাগত জীবনেও পড়েছিল?—এমন প্রশ্ন নেটিজেনদের মাঝে ঘুরপাক খায়। 

এ সম্পর্কে ক্যাটরিনা এক পুরোনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন— রণবীরের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা ছিল তার। রণবীরের সঙ্গে সেই ছবিতে জুটি বেঁধেছিলেন দীপিকা পাড়ুকোনও। শেষ মুহূর্তে সেই ছবি থেকে বাদ পড়ে যান ক্যাটরিনা। কানাঘুষা শোনা যায়, সেই সময় রণবীর ও দীপিকার প্রেম ছিল তুঙ্গে।

২০০৮ সালে যশরাজ ফিল্মসের প্রযোজনায় ও সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বচনা এ হাসিনো’। এ ছবিতে দীপিকার পাশাপাশি রণবীরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল বিপাশা বসু ও মিনিশা লাম্বাকে। ক্যাটরিনা সাক্ষাৎকারে আরও জানিয়েছিলেন— এ ছবির চিত্রনাট্য অনুযায়ী চারজন অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়েছিল। চতুর্থ নায়িকা হিসাবে নির্বাচন করা হয়েছিল ক্যাটরিনাকে। কিন্তু শুটিং শুরুর আগে হঠাৎ তাকে ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল।

ক্যাটরিনা সাক্ষাৎকারে বলেছিলেন, যশরাজ ফিল্মসের সঙ্গে আমার বহুদিন ধরে কাজ করার ইচ্ছা ছিল। ভেবেছিলাম— ‘বচনা এ হাসিনো’ ছবির মাধ্যমে আমার সেই স্বপ্ন পূরণ হবে। কিন্তু আদিত্য চোপড়া (যশরাজ ফিল্মসের অধিকর্তা এবং যশ চোপড়ার পুত্র) আমায় হঠাৎ একদিন জানান যে, আমাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। ছবির দৈর্ঘ্য নাকি এতটাই লম্বা হয়ে পড়েছিল যে, বাধ্য হয়ে চতুর্থ নায়িকার চরিত্রটি বাদ দিতে হয়েছে। তিনি বলেন, আমি খুব মুষড়ে পড়েছিলাম। তার পর আমার কাছে ‘নিউইয়র্ক’ ছবির প্রস্তাব এলো। আমি রাজিও হলাম অভিনয় করতে। কিন্তু মনে কিছু একটা খুঁতখুঁত করেই চলত। একটি সফল, বাণিজ্যিক ছবিতে অভিনয় করা হলো না। তার পরিবর্তে আর্ট ফিল্মে অভিনয় করছি। সব সময় এগুলোই মাথার মধ্যে চলত। পরে ‘নিউইয়র্ক’ ছবিটি মুক্তি পায়। ধীরে ধীরে আমার পুরোনো ধারণাও বদলে যায়।

বলিউডের একাংশের দাবি— ‘বচনা এ হাসিনো’ ছবির শুটিংয়ের সময় রণবীর ও দীপিকার সম্পর্ক আরও মাখোমাখো হয়ে ওঠে। তবে দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর দুই তারকা তাদের সম্পর্কে ইতি টেনেছিলেন। যদিও এই প্রসঙ্গে দীপিকা পরে জানিয়েছিলেন, তার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি ক্যাটরিনার সঙ্গেও প্রেম করছিলেন রণবীর। তৃতীয় ব্যক্তিকে সম্পর্কে নিয়ে এসে দীপিকাকে ঠকিয়েছিলেন রণবীর। এমনটিই দাবি করেছিলেন অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম