Logo
Logo
×

বিনোদন

মঞ্চে গায়ক, অঝোরে কাঁদছেন তরুণী, যা করলেন অরিজিৎ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ এএম

মঞ্চে গায়ক, অঝোরে কাঁদছেন তরুণী, যা করলেন অরিজিৎ

ছবি : সংগৃহীত

তার কণ্ঠের জাদুতে মজে গানের দুনিয়া। অনেকের কাছেই আবেগের আরেক নাম অরিজিৎ সিং। সিনেমার গান গাওয়ার পাশপাশি করেন দেশে-বিদেশে কনসার্ট। গোটা আগস্ট মাস জুড়ে ব্রিটেনের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করার কথা ছিল অরিজিতের। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। গলায় ব্যথা। আগস্ট মাসের অনুষ্ঠান বাতিল করে সেপ্টেম্বরে রাখা হয়। তবে শেষ পর্যন্ত নিরাশ করেননি গায়ক।

১৫ সেপ্টেম্বর অরিজিৎ প্রথম অনুষ্ঠানটি করেন লন্ডনে। পরবর্তী অনুষ্ঠান রয়েছে বার্মিংহাম, ম্যানচেস্টারসহ অন্য কয়েকটি জায়গায়। ২২ সেপ্টেম্বর পর্যন্ত ব্রিটেনের বিভিন্ন জায়গায় চলবে অরিজিতের অনুষ্ঠান। প্রথম দিনের অনুষ্ঠানে অরিজিতের সঙ্গে এক মঞ্চে দেখা গেল গায়ক এড শিরানকে। যদিও এটাই একমাত্র ঘটনা নয়। এ দিনের অনুষ্ঠানে এক তরুণীকে চোখের অশ্রুতে ভাসতে দেখে এগিয়ে আসেন অরিজিৎ। অনুরাগীকে আশ্বস্ত করেন গায়ক।

এ দিনের অনুষ্ঠানে অরিজিৎ তার নতুন কিছু গানের কিছু কিছু অংশ একত্র করে পরিবেশন করেন। এর মধ্যে অন্যতম ছিল ‘ও সজনী রে’। মঞ্চে যখন গায়ক গিটার বাজিয়ে গানটি গাইছেন, সেই সময় সামনে দাঁড়িয়ে থাকা এক তরুণী অঝোরে কাঁদতে শুরু করেন। অনুরাগীর চোখের জল দেখে থমকে গেলেন অরিজিৎ। গাইতে গাইতে বসে পড়েন তিনি। ইশারায় চোখের পানি মুছতে বলেন তাকে। দেখিয়ে দেন হাসির ভঙ্গি। অরিজিতের এই ব্যবহারে শেষমেশ চোখের পানি মুছে হাসেন তরুণীও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম