Logo
Logo
×

বিনোদন

দীপিকা-রণবীরের মেয়ে কত সম্পত্তির মালিক?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ পিএম

দীপিকা-রণবীরের মেয়ে কত সম্পত্তির মালিক?

ছবি : সংগৃহীত

বলিউডের পাওয়ার কাপল দীপিকা-রণবীরের কোলে জুড়ে আসলো ফুটফুটে এক কন্যা সন্তান। এটা তাদের প্রথম সন্তান। সন্তান পৃথিবীর আলো দেখার পর গত রোববার মুম্বাইয়ের স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন দীপিকা।

হিসেব অনুযায়ী মাত্র সাতদিন বয়স হল দীপিকা-রণবীর কন্যার। আর এরই মধ্যে নেটদুনিয়ায় আলোচনার তুঙ্গে এই সদ্যোজাত। কারণ, স্টারকিডদের নিয়ে অনুরাগীদের বিভিন্ন আগ্রহ প্রকাশ পায়। বিশেষ করে তাদের জন্মসূত্রে পাওয়া সম্পত্তি নিয়েও জানতে চায় অনেকে। মূলত যেকোনো স্ট্রাকিডদের নিয়ে ঘটে থাকে এমনটা; শুধু যে দীপিকা রণবীরের মেয়ের ক্ষেত্রে, এমন নয়।

যেমন শোনা যায়, রণবীর কাপুর তার পালি হিলের বাড়িটি মেয়ে রাহার নামেই লিখে দিয়েছেন। তেমনই রণবীর-দীপিকার মেয়ের সম্পত্তির পরিমাণও নাকি কম নয়- জান গেল এমনটি।

বলিউডসূত্রের খবর, আনুমানিক কয়েকশো কোটি টাকার মালিক দীপিকা-রণবীরের মেয়ে! তো কীভাবে সেটা?

দীপিকা-রণবীরের মোট সম্পত্তির পরিমাণ ৮৬০ কোটি রুপি। সুতরাং জন্মসূত্রে এই পুরো টাকাই তাদের কন্যার। এছাড়াও এই সদ্যোজাত পাবে মুম্বাইয়ের ওরলির একটি ৫ রুমের ফ্ল্যাট। যার মূল্য প্রায় ৪০ কোটি। এছাড়াও দীপিকা রণবীরের ৪ রুমের আরও একটি ফ্ল্যাট রয়েছে, যার দাম প্রায় ১৬ কোটি।

সম্প্রতি শাহরুখ খানের বাংলোর পাশেই একটি চারতলা ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর। সেখানে তাদের গৃহপ্রবেশের ছবিও এসেছিল প্রকাশ্যে। সেই ফ্ল্যাটের দাম নাকি প্রায় ১১৯ কোটি রুপি। আলিবাগে তাদের একটি হলিডে হোমও আছে। সেটার মূল্যও ২২ কোটি। দুই তারকাই গাড়ি ভালোবাসেন। তাদের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িও রয়েছে। যেগুলোর গড় মূল্য ২ থেকে ৫ কোটির মধ্যে। তাহলে কিছুটা অনুমান করাই যায়, মোট কত সম্পত্তির মালকিন হতে চলেছে দীপিকা-রণবীরের সদ্যোজাত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম