Logo
Logo
×

বিনোদন

ক্লিনিকের বাইরে প্রেমিকের সঙ্গে সুস্মিতা, যা বললেন ইশারায়

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পিএম

ক্লিনিকের বাইরে প্রেমিকের সঙ্গে সুস্মিতা, যা বললেন ইশারায়

ছবি : সংগৃহীত

রোহমান শল ও বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনকে একসঙ্গে দেখা গেল বান্দ্রা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরে। কিন্তু  ক্যামেরা দেখেই ইশারায় ছবি তুলতে নিষেধ করেন এ অভিনেত্রী।

রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক কি এখনো রয়েছে, নাকি বিচ্ছেদ হয়ে গেছে? এ নিয়ে চর্চা অব্যাহত। এক সময় তারা নিজেরাই সামাজিকমাধ্যমে জানিয়েছিলেন—সম্পর্কে ইতি টানছেন। কিন্তু তার কিছু দিন পর থেকেই ফের একসঙ্গে দেখা যায় তাদের। 

অভিনেত্রী হৃদ্রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ছায়াসঙ্গীর মতো থাকছেন রোহমান শল। এবার ফের একসঙ্গে দেখা গেল বান্দ্রা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরে। সঙ্গে সঙ্গে অভিনেত্রীর ছবি তুলতে তৎপর হয়ে ওঠেন ফটোসাংবাদিকরা। কিন্তু ক্যামেরা দেখেই ইশারায় ছবি তুলতে নিষেধ করেন তিনি।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরে দাঁতের সমস্যায় ভুগছেন সুস্মিতা সেন। সে জন্য চিকিৎসকের কাছে যান অভিনেত্রী। গোটা মুখ অবশ করে দেওয়া হয় তার। তাতেই কথা বলতে অসুবিধা হয়, হাসতেও পারেননি তিনি। ফটোসাংবাদিকদের বুঝিয়ে দেন দাঁতের যন্ত্রণার কথা। যদিও সুস্মিতা জানান, কয়েক দিনের মধ্যে সুস্থ হয়ে যাবেন তিনি। বরাবরই ফটোসাংবাদিকদের সঙ্গে সম্পর্ক ভালো অভিনেত্রীর। তাদের ওপর কখনই খুব বেশি বিরক্ত প্রকাশ করতে দেখা যায়নি তাকে। কিন্তু স্বাস্থ্যকেন্দ্রের বাইরে তাদের দেখামাত্রই খানিক অবাক হয়ে জানতে চান—এখানে আছি জানলেন কীভাবে?

উল্লেখ্য, একটি ফ্যাশন শো অনুষ্ঠানে পরিচয় হয় সুস্মিতা সেন ও রোহমান শলের। এরপর পরস্পরের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এ জুটি বিয়ের পরিকল্পনাও করেন বলেও শোনা যায়। তাদের বাগদানের গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত এটি গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে।

সুস্মিতাকে বিয়ের পরিকল্পনা জানতে চাওয়া হলে এক সাক্ষাৎকারে রোহমান শল বলেছিলেন— সুস্মিতা তার মেয়ে ও আমি ইতোমধ্যে একটি পরিবার। কিছু সময় আমি তাদের বাবা, মাঝে মাঝে তাদের বন্ধু, আবার আমাদের লড়াইও হয়। আমরা একটা সাধারণ পরিবারের মতোই থাকি এবং এটা উপভোগ করি। তাই কবে বিয়ে করছি এ ধরনের প্রশ্ন নিয়ে চিন্তা করি না।

তবে প্রেমিকের সঙ্গে সুস্মিতার ব্রেকআপের গুঞ্জন এবারই প্রথম নয়। গত ফেব্রুয়ারিতেও তাদের সম্পর্কের ফাটলের গুঞ্জন চাউর হয়েছিল। তবে পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ করে সেই গুঞ্জনে জল ঢেলেছিলেন সুস্মিতা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম