Logo
Logo
×

বিনোদন

প্রেমিকের নামের প্রথম অক্ষর অনন্যার গলায়, যা বললেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ এএম

প্রেমিকের নামের প্রথম অক্ষর অনন্যার গলায়, যা বললেন অভিনেত্রী

প্রেমিকের নামের প্রথম অক্ষর অনন্যার গলায়, যা বললেন অভিনেত্রী

আদিত্যের সঙ্গে যেভাবে সম্পর্কে ছিলেন, সেভাবেই নতুন প্রেমিকের ক্ষেত্রে চলছে প্রেমের ধরন— কিছুই বদলাচ্ছেন না বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের। এর আগে আদিত্যের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেতার শার্ট পরে একাধিকবার দেখা গেছে অনন্যাকে। আবার কখনো নিজের জামায় লিখেছিলেন কাপুর। এখন সেটি অতীত। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন সম্পর্কে পা দিয়েছেন অভিনেত্রী।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানেই নাকি প্রথম দেখা। তার পর ক্রুজ পার্টিতে দুজনে মন খুলে নাচেন। এবার অনন্যার সদ্য মুক্তি পাওয়া ওয়েব সিরিজ় ‘কল মি বে’-এর পোস্টার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতেই জোরালো হয় গুঞ্জন। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন সম্পর্কে পা দিয়েছেন অভিনেত্রী। তিনি সাবেক মডেল ওয়াকার ব্ল্যাঙ্কো। এবার প্রেমিকের দেওয়া চিহ্ন সঙ্গে নিয়ে ঘুরছেন অনন্যা।

পেশা আর ব্যক্তিগত জীবনের কারণে বারবার চর্চায় চাঙ্কি পান্ডেকন্যা। অভিনেত্রী অনন্যা পান্ডের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন—ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভালো লেগেছে। বর্তমানে দুজন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানিদের ‘ভন্তারা অ্যানিমেল পার্ক’-এ কর্মরত তিনি। যদিও অনন্তের বিয়েতে অনন্যা ও হার্দিককে নিয়েও গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানে ওয়াকারকেই নাকি নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন অনন্যা পান্ডে। এমনকি দুজনের ঘনিষ্ঠতায় নাকি কোনো রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দুজন। এবার অনন্যার ঘাড়ে দেখা গেল ‘ডাব্লুউ’ লেখা লকেট, যা কিনা ওয়াকার ব্ল্যাঙ্কোর নামের আদ্যাক্ষর। তবে কি প্রেমে পড়লেই প্রেমিকের চিহ্ন বয়ে নিয়ে বেড়ান অনন্যা!।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম