Logo
Logo
×

বিনোদন

নবান্নে গিয়ে মমতাকে কী বলে এলেন ঋতাভরি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পিএম

নবান্নে গিয়ে মমতাকে কী বলে এলেন ঋতাভরি

তৃণমূল কংগ্রেসের সভানেত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবান্নে গিয়ে দেখা করেছেন টালিউড অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী। মঙ্গলবার বিকাল ৫টা নাগাদ নবান্নে পৌঁছান তিনি। প্রায় আধঘণ্টার মতো সেখানে ছিলেন তিনি। পাশাপাশি এ দিন বেশ কিছু বিষয় নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন ঋতাভরি। কিন্তু কী নিয়ে আলোচনা হয়েছে তা অবশ্য জানা যায়নি।

মঙ্গলবার বিকাল ৫টা নাগাদ অভিনেত্রী নবান্নে পৌঁছান। আধঘণ্টার মতো রাজ্যের প্রশাসনিক সদর দপ্তরে ছিলেন ঋতাভরি চক্রবর্তী। জানা গেছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে কিছু বিষয়ে আলোচনাও হয়েছে তার। তবে ঠিক কী কী বিষয়ে কথা হয়েছে, তা নিয়ে মুখ খুলতে চাননি অভিনেত্রী।

টালিউডে অভিনেত্রীরা যৌন হেনস্তার শিকার হচ্ছেন। কিছু দিন আগেই এ মর্মে অভিযোগ করেছিলেন ঋতাভরি। তার নিজের হেনস্তা হওয়ার ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করে নিয়েছিলেন ‘এই সময়’-কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে। 

হেমা কমিটির ধাঁচে পশ্চিমবঙ্গ সরকারও কোনো তদন্ত কমিটি তৈরি করে যাবতীয় অভিযোগ খতিয়ে দেখুক বলেও আর্জি জানিয়েছিলেন ঋতাভরি।

সোশ্যাল মিডিয়ায় তার করা পোস্টে অভিনেত্রী ট্যাগ করেছিলেন মুখ্যমন্ত্রীকে। তার সেই পোস্টের কিছু দিন পরই নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে তার সাক্ষাৎ, তাই অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সাক্ষাৎকারে ঋতাভরি বলেছিলেন— ‘আমার নিজের অভিজ্ঞতায় বেশ কিছু নায়ক, পরিচালক ও প্রযোজক রয়েছেন। আমার কাছে নাম, প্রমাণ সবই আছে।’

তিনি সরাসরি মুখ্যমন্ত্রীর কাছে তার অভিযোগ জানিয়েছেন কিনা তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। 

সূত্রের খবর, টালিউডে হেনস্তা সংক্রান্ত বিষয়ে তার অভিযোগ এবং বক্তব্য মুখ্যমন্ত্রীর সামনে রেখেছেন অভিনেত্রী। ঋতাভরির সব বক্তব্য যথেষ্ট গুরুত্ব দিয়ে শোনার পাশাপাশি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাসও মুখ্যমন্ত্রীর তরফে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম