Logo
Logo
×

বিনোদন

কেন বাবা হওয়ার পর এখনো প্রকাশ্যে আসেননি রণবীর?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পিএম

কেন বাবা হওয়ার পর এখনো প্রকাশ্যে আসেননি রণবীর?

কেন বাবা হওয়ার পর এখনো প্রকাশ্যে আসেননি রণবীর?

মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে গত রোববার কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন। ওই হাসপাতালের মালিক ভারতীয় ধনকুবের মুকেশ ও নীতা আম্বানী। 

সোমবার রাতেই মুকেশের গাড়ি দেখা যায় হাসপাতালের বাইরে। কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করেন ভারতের শীর্ষ এই ধনী। দীপিকা ও নবজাতককে দেখতেই হাসপাতালে গিয়েছেন তিনি।

জানা গেছে, ২৮ সেপ্টেম্বর দীপিকার সন্তান পৃথিবীতে জন্ম নিতে পারে দীপিকার সন্তান। কিন্তু ৬ সেপ্টেম্বর সিদ্ধিবিনায়ক মন্দিরে গণেশ চতুর্থীর বিশেষ দর্শন সেরে পরের দিনই হাসপাতালে ভর্তি হন দীপিকা। ৮ সেপ্টেম্বর জন্ম হয় কন্যা সন্তানের। 

বাবা হওয়ার পর এখনো প্রকাশ্যে আসেননি রণবীর সিং। ধারনা করা হচ্ছে, আরও কিছু দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরবেন মা ও সন্তান। 

তবে এরই মধ্যে হাসপাতালে দেখা গেছে, রণবীরের দিদি রিতিকা ভবানীকে। সোমবার বিকালে রিতিকাকে দক্ষিণ মুম্বাইয়ের ওই হাসপাতালে প্রবেশ করতে দেখা যায়। কিন্তু তার তরফ থেকে সংবাদমাধ্যমকে কিছু জানানো হয়নি।

রণবীর ও দীপিকা ৮ সেপ্টেম্বরই ইনস্টাগ্রামে সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। জানান, তাদের একটি কন্যাসন্তান হয়েছে। তবে নবজাতকের নাম এখনো ঘোষণা হয়নি। 

আম্বানীদের সঙ্গে রণবীর-দীপিকার সম্পর্ক যে খুবই ভাল, তা বোঝা গিয়েছিল অনন্ত আম্বানীর বিয়ের সময়ই। আম্বানীর বাড়ির বিয়েতে প্রায় সকল অনুষ্ঠানেই জমিয়ে নাচ-গান করতে দেখা গেছে রণবীরকে। আম্বানী পরিবারের মালিকানাধীন হাসপাতালেই জন্ম হয়েছে বলিউডের তারকা এই দম্পতির প্রথম সন্তানের।

রণবীর ইতোমধ্যেই পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। দীপাবলির সময় দীপিকা-রণবীরকে দেখা যাবে ‘সিংহম এগেন’ ছবিতে। পাশাপাশি রণবীর অপেক্ষা করছেন ‘ডন ৩’-এর জন্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম