Logo
Logo
×

বিনোদন

‘কোলে বসতে বলায়’ যৌন হেনস্তার অভিযোগ, দাবি পরিচালকের 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পিএম

‘কোলে বসতে বলায়’ যৌন হেনস্তার অভিযোগ, দাবি পরিচালকের 

ভারতীয় বাংলা সিনেমার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে। ইস্টার্ন ইন্ডিয়া ডিরেক্টর বোর্ড থেকে তার সদস্যপদ স্থগিত করা হয়েছে। পরিচালক  জানিয়েছেন, তাকে না জানিয়ে সদস্য পদ স্থগিত করা হয়েছে।

অভিনেত্রী তার বিরুদ্ধে অভিযোগ করে জানিয়ে ছিলেন, কাজ দেওয়ার কথা বলে অভিনেত্রীদের শ্লীলতাহানি করতেন সেই পরিচালক। 

অরিন্দম শীল মহিলা কমিশনের কাছে, ক্ষমা চেয়ে একটি চিঠি লিখেছিলেন। সেখানে তিনি স্পষ্ট করে উল্লেখ করেছেন, কোন অভিনেত্রী যদি তার আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে তিনি আন্তরিকভাবে দুঃখিত। 

তিনি বললেন, ‘সেদিন একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং ছিল। কোনরকম বেড সিন বা লিপলক না থাকলেও, সেটি এক কথায় ঘনিষ্ঠ দৃশ্য। যেখানে দেখা যাবে অভিনেতা চেয়ারে বসে এবং তার কোলের উপরে অভিনেত্রী। কিভাবে শুটিং করা হবে সেটা বোঝাতেই অভিনেত্রীর সঙ্গে রিহার্সাল করতে শুরু করি। আমি অভিনেত্রীকে বলি আমার কোলের উপর বসতে। আমি বারবার জিজ্ঞাসা করেছিলাম যে ওর কোন অসুবিধা আছে কিনা? আমি ওকে বারবার প্রশ্ন করেছিলাম, কোনও অসুবিধা নেই তো তোর? সব ঠিক আছে তো?’

পরিচালক বলেন, ‘কোনভাবে সেই অভিনেত্রীর গালে আমার মুখ লেগে যায়। যদিও সেটা অনিচ্ছাকৃত। পুরোটাই অ্যাক্সিডেন্ট।’

অভিনেত্রী অভিযোগ করে বলেন, বিতর্কিত সেই ঘটনার দিন ফ্লোরে অনেকেই উপস্থিত ছিলেন, তারা জানেন আসলে কি ঘটেছিল।

গতকাল রাতে ইস্টার্ন ইন্ডিয়া ডিরেক্টর বোর্ড থেকে অরিন্দম শীলের সদস্যপদ স্থগিত হওয়ার পর, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছিলেন, পাপের ঘড়া উল্টোয়। ভেবেছিলাম এই জীবনে দেখতে পারব না। কিন্তু কুড়ি বছর পরে হলেও ভগবান যে এইটুকু কথা রেখেছেন তাই অনেক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম