Logo
Logo
×

বিনোদন

‌‘পাপের ঘড়া উলটোয়’, অরিন্দমকে নিয়ে বিস্ফোরক মন্তব্য স্বস্তিকার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ এএম

‌‘পাপের ঘড়া উলটোয়’, অরিন্দমকে নিয়ে বিস্ফোরক মন্তব্য স্বস্তিকার

আরজি করের ঘটনার মাঝেই ফাঁস হলো নতুন খবর। এবার সামনে এলো টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ। এবার ডিরেক্টর্স গিল্ড থেকে বরখাস্ত করা হয়েছে তাকে। ইতোমধ্যেই তাকে নোটিস পাঠিয়েছে ডিরেক্টর্স গিল্ড। এ বিষয়ে এবার মুখ খুললেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

অরিন্দম সাসপেন্ড হতেই ২০ বছরের অপেক্ষার অবসান হল বলে মন্তব্য করেছেন অভিনেত্রী।

স্বস্তিকা লেখেন, পাপের ঘড়া উলটোয়। ভেবেছিলাম বোধহয় নিজের জীবনে দেখে যেতে পারব না। ভগবান তুমি এই কথাটুকু যে রেখেছ। এই অনেক। ২০ বছর সময় লাগল, সে লাগুক।

অভিনয় জগতে মেয়েদের উদ্দেশ্য স্বস্তিকার লেখেন- ‘আমাদের জগতের সমস্ত মেয়েদের বলছি। সময় এসেছে, সম্মান দখল করার। আর ভয় নয়। গলা তুলে, আঙুল তুলে চিৎকার করে নোংরা লোকগুলোর মুখোশ টেনে ছিঁড়তে হবে। সবাই বেরিয়ে এসো। হাত ধরে একসঙ্গে সোচ্চার হই। এটা আমাদের ন্যয্য অধিকার’।

রাজ্য মহিলা কমিশনকে লেখা অরিন্দম শীলের চিঠির বয়ানও পোস্ট করতে দ্বিধা করেননি স্বস্তিকা। যে চিঠিতে লেখা রয়েছেন, ‘মহিলা কমিশনের কাছে শিল্পী (নাম উহ্য) এর আমার সম্পর্ক করা অভিযোগ সম্পর্কে অন্তর থেকে দুঃখিত। আমি আমার ভুল স্বীকার করে আন্তরিক দুঃখ প্রকাশ করছি। তার মানসিক ও পারিবারিক যন্ত্রণার জন্য ক্ষমাপ্রার্থী।’ চিঠির নিচে অরিন্দম শীলের সই রয়েছে।

পরিচালক সংগঠনের চিঠিতে বলা হয়েছে, আপনার বিরুদ্ধে করা কিছু অভিযোগের কারণে আমাদের কাছে প্রাথমিক প্রমাণ রয়েছে, যা গভীর উদ্বেগের বিষয় এবং সমগ্র সংস্থার জন্য ক্ষতিকর। তাই ডিরেক্টর্স গিল্ড আপনাকে অনির্দিষ্টকালের জন্য সদস্যপদ থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে। একইসঙ্গে উল্লেখ করা হয়েছে যতদিন পর্যন্ত না এই অভিযোগগুলো প্রমাণ হবে, ততদিনের জন্য তার সদস্য পদ বাতিল থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম