Logo
Logo
×

বিনোদন

পাকিস্তানের ‘জাল’ ব্যান্ডের সঙ্গে পারফর্ম করবে ‘অর্থহীন’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পিএম

পাকিস্তানের ‘জাল’ ব্যান্ডের সঙ্গে পারফর্ম করবে ‘অর্থহীন’

পাকিস্তানের ‘জাল’ ব্যান্ডের সঙ্গে পারফর্ম করবে ‘অর্থহীন’। ছবি: সংগৃহীত

প্রায় এক যুগ পর বাংলাদেশে কনসার্ট করতে যাচ্ছে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। আগামী ২৭ সেপ্টেম্বর ঢাকায় জাল এর কনসার্ট আয়োজিত হওয়ার কথা। ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ শিরোনামের এই কনসার্টে জালের সঙ্গে পারফর্ম করবে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডদল ‘অর্থহীন’।

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়তে থাকা অর্থহীন ব্যান্ডের ভোকাল বেজবাবা সুমন মঞ্চ থেকে দূরে আছেন। তবে গত জুলাইয়ে ফেসবুকে জানিয়েছিলেন, সেপ্টেম্বরেই পারফর্ম করবে অর্থহীন। সে কথামতোই পূর্বাচলের ঢাকা অ্যারেনায় ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টের মাধ্যমে মঞ্চে ফিরছে অর্থহীন ও বেজবাবা।

সালমান শাহর অভাব অনুভব করছেন দীঘি

কনসার্টের সহ-আয়োজক গেট সেট রকের ওয়েবসাইটে অর্থহীনের নাম ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে অর্থহীনের ফেসবুক পেজেও স্টেজে ফেরার ইঙ্গিত দিয়ে লেখা হয়েছে, ‘অদ্ভুতরা রেডি হও’। বেজবাবা সুমনের পেজে পোস্ট করা হয়েছে, ‘অর্থহীন আসছে’।

এই কনসার্টের জন্য টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। ২৭ সেপ্টেম্বর বিকেল ৫টায় খোলা হবে ভেন্যু। আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়।

প্রসঙ্গত, নিজেদের প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশে ‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টে অংশ নেবে পাকিস্তানি ব্যান্ডদল ‘জাল’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম