Logo
Logo
×

বিনোদন

আদিত্যের সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেমে মজেছেন অনন্যা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ এএম

আদিত্যের সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেমে মজেছেন অনন্যা

এতদিন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। এবার সেই সম্পর্কে এক প্রকার সিলমোহর দিয়ে দিলেন অনন্যার ‘প্রেমিক’ মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কো। লিখলেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটিজেনদের অনুমান— অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? যদিও অনন্যার তরফে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এর আগে জুলাই মাসে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা পান্ডে। সেই বিয়ের আসর থেকেই নাকি শুরু ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। অনন্ত-রাধিকার প্রাকবিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি প্রথম দেখা দুজনের।

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন— ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভালো লেগেছে। বর্তমানে দুজন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানিদের ‘ভন্তারা অ্যানিমেল পার্ক’-এ কর্মরত তিনি।

আম্বানিদের বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছিল অনন্যাকে। তার পাশে সব সময় ছিলেন ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। সেই সময় অনন্যা ও হার্দিককে নিয়েও গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানেও নাকি ওয়াকারকেই নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন অনন্যা পান্ডে। এমনকি দুজনের ঘনিষ্ঠতায় নাকি কোনো রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন তারা। এসব কিছু থেকে কার্যত এটা স্পষ্ট যে, আদিত্যের বিরহ কাটিয়ে উঠে নতুন সম্পর্কে মন দিয়েছেন অনন্যা। এখন অপেক্ষা, অভিনেত্রীর তরফে ঘোষণা কবে হবে।

উল্লেখ্য, অনন্যা পান্ডের জীবনে আদিত্য রায় কাপুরের সঙ্গে বিচ্ছেদের বিরহ এখন অতীত। তিনি এখন সাবেক মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কোকে নিয়ে ব্যস্ত। আরও ব্যস্ত অনন্যা— ওয়েব সিরিজ ‘কল মি বে’ নিয়ে। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে সিরিজটি। সেই সিরিজ নিয়েই সামাজিকমাধ্যমে প্রতিক্রিয়া দিয়ে নেটিজেনদের জানান দিলেন ওয়াকার—তাদের প্রেম শুরু।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম