Logo
Logo
×

বিনোদন

‘এর থেকে বেশি তুমি কী চাও’ 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পিএম

‘এর থেকে বেশি তুমি কী চাও’ 

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন বলিউডের অন্যতম চর্চিত জুটি। বিয়ের পর যেন বি-টাউন থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন ঐশ্বরিয়া । 

তবে একটা সময় পর জানা যায়, বড় বাজেটের সিনেমার প্রস্তাব ফেরাতে রাজি ছিলেন না এ অভিনেত্রী। বচ্চন পরিবারের বউ, তাই কোনো ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করা যাবে না, এমনটাও নির্দেশ ছিল। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ঝুঁকিটা নিতে বাধ্য হয়েছিলেন। 

অভিনেত্রী বাঁধনের ‘আসল পরিচয়’ ফাঁস!

যখন করোনার সময় নির্দিষ্ট কিছু সেক্টর ছাড়া কোথাও কোনো কাজ হচ্ছিল না। সে সময় বিনোদন জগতেও নেমে অন্ধকার এসেছিল। এমনই অবস্থায় অভিষেক বচ্চনও ভেবেছিলেন কীভাবে কী হবে? যে পরিস্থিতি খুব যত্মের সঙ্গে সামলেছিলেন ঐশ্বরিয়া। 

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘করোনার সময় আমার বাবা, আমার স্ত্রী আমার মেয়ে ও আমি সকলে একই সময় হাসপাতালে ভর্তি হয়েছিলাম। সবার মধ্যে আমি শেষে বাড়ি ফিরেছিলাম। যখন আমি বাড়ি ফিরেছিলাম ও আমায় বলেছিল– তুমি জানো আমরা কত ভাগ্যবান, আমরা সবাই  এখনও আছি। 

এ অভিনেত্রী আরও বলেন, ‘অনেক পরিবার আছে যারা করোনায় শিকার। কিন্তু আমি বলেছিলাম–তুমি ঠিক, কারণ আমি ভাবছিলাম বাড়িতেই বসে আছি, কাজ হচ্ছে না। রোজগার কোথা থেকে হবে? আর ও বলেছিল– তুমি একটা সুস্থ পরিবার পেয়েছ, এর থেকে বেশি তুমি কী চাও।’

অর্থাৎ যেখানে মানুষের জীবন নিয়ে টানাটানির পরিস্থিতি তৈরি হয়েছিল, তখন অভিষেক বচ্চন কাজ না থাকার চিন্তা করেছিলেন। সেই সময় পাশে ছিলেন ঐশ্বরিয়া, মনের জোর বাড়িয়েছিলেন স্বামীর।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম