Logo
Logo
×

বিনোদন

আইনি বিয়ে করতে চান না রিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পিএম

আইনি বিয়ে করতে চান না রিয়া

ছবি : সংগৃহীত

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু নিয়ে বেশ দুর্ভোগে পড়তে হয়েছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। এ ঘটনায় জেলেও থাকতে হয়েছিল তাকে। এসব কারণে কিছু দিন প্রচারের আলো থেকে দূরে ছিলেন রিয়া। সম্প্রতি নিজের পডকাস্ট শুরু করেছেন তিনি। সুশান্তের মৃত্যুর পরের সময়টা কীভাবে কাটিয়েছেন, তা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। কারাবাসের সময় নিয়েও কথা বলেছেন রিয়া। এবার এক সাক্ষাৎকারে ভবিষ্যতে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বললেন তিনি।

গুঞ্জন আছে— উদ্যোগপতি নিখিল কামাথের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন রিয়া। কিন্তু আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই তার। 

বিয়ের কথা জিজ্ঞাসা করতেই অভিনেত্রী বলেন, প্রথমত বিয়ের সঠিক বয়স বলে কিছু হয় না। দ্বিতীয়ত বিয়েটা কেন করতে হবে? কেন বিয়ে নিয়ে চাপ থাকবে? শারীরবৃত্তীয় কারণে পুরুষদের ওপর তো এমন কোনো চাপ থাকে না! কিন্তু নারীরাও এখন ডিম্বাণু সংরক্ষণ করতে পারে। সেটাও যদিও বেশ কষ্টকর পদ্ধতি। কিন্তু তাও একটা উপায় তো আছে।

নিজের বান্ধবীদের উদাহরণ দিয়ে রিয়া বলেন, আমার অধিকাংশ বান্ধবীই ৪০ বছর বয়সের পরে বিয়ে করেছেন। অথবা ৪০-এর পরে মা হয়েছেন। এই মুহূর্তে কাজ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে চান বলে জানান রিয়া। 

তার কথায়, আমার কিছু বন্ধুবান্ধব রয়েছেন যারা ২০ থেকে ৩০-এর মধ্যে বিয়ে করেছে। ৩০-এর পরে বিয়ে করেছেন, এমন বন্ধুও রয়েছেন। তবে আমি মনে করি ৪০-এর পরে যারা বিয়ে করেছে তারাই ঠিক। আমার বয়স এখন ৩২। আমি এখনও বিয়ের জন্য প্রস্তুতই নই কারণ আমি বেশ কিছু কাজ করতে চাই।

আইনি মতে বিয়ে করতে চান না বলেও জানান রিয়া। তিনি বলেছেন, আবার আমি আদালতে যেতে চাই না। কীভাবে ভালোবাসবো সেই অনুমতিও আদালত থেকে নিতে হবে? পাসপোর্টের জন্য আমি যাই। কিন্তু এটার জন্য আমি যেতে চাই না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম