Logo
Logo
×

বিনোদন

১৫ বছরের কিশোরের কাছে হেনস্তার শিকার উরফি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পিএম

১৫ বছরের কিশোরের কাছে হেনস্তার শিকার উরফি

এবার প্রকাশ্যে হেনস্তার শিকার হলেন বিগ বস ওটিটি থেকে খ্যাতির শীর্ষে উঠে আসা বলিউড অভিনেত্রী উরফি জাভেদ। তাও এক কিশোরের হাতে শিকার হন তিনি। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উরফি বিরক্তিকর ঘটনা শেয়ার করেছেন, যেখানে একটি ১৫ বছর বয়সি ছেলে তাকে জনসমক্ষে হেনস্তা করে। রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন উরফি, সেখানেই পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার সময় ওই কিশোর কটূক্তি করে উরফিকে। সরাসরি প্রশ্ন করে— কতজনের সঙ্গে যৌন সম্পর্ক করেছ?

অভিনেত্রী বলেন, পরিবারের সামনে ছবি তোলার সময় এ ঘটনা ঘটে। তিনি তার নতুন ওয়েব সিরিজ ফলো কর লো ইয়ার প্রচার করছিলেন যে সময়, তখন ওই কিশোর অশ্লীল মন্তব্যটি করে।

সামাজিকমাধ্যমে পোস্টে উরফি লিখেছেন— গতকাল আমার এবং আমার পরিবারের সঙ্গে অত্যন্ত অস্বস্তিকর কিছু ঘটেছে, একদল ছেলে পাশ দিয়ে যাচ্ছিল… তাদের মধ্যে এক কিশোর সবার সামনে চিৎকার করে আমাকে জিজ্ঞেস করে— ‘তুমি কজনের সঙ্গে শুয়েছো?’। ছেলেটির বয়স সবে ১৫ বছর। আমার মা ও পরিবারের সামনেই সে এটা করেছে। 

তিনি বলেন, এক পাপারাজ্জি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন— আমার অভিব্যক্তি থেকে স্পষ্টভাবে দেখতে পাচ্ছেন যে, আমি অবাক হয়ে গিয়েছিলাম! ওই ছেলেটার মুখে ঘুসি মারতে ইচ্ছে হচ্ছিল। দয়া করে আপনার ছেলেদের নারীদের সম্মান করতে শেখান। ছেলেটির বাবা-মায়ের জন্য আমার খারাপ লাগছে।'

উরফির নতুন শো ‘ফলো কর লো ইয়ার’— এ মুহূর্তে দেখা যাচ্ছে আমাজন প্রাইম ইন্ডিয়ায়। ৯ পর্বের এই সিরিজটি প্রযোজনা করেছে সোল প্রোডাকশনের ফাজিলা আল্লানা ও কামনা মেনেজেস এবং পরিচালনা করেছেন সন্দীপ কুকরেজা। শোটি পরিবার এবং বন্ধুদের সঙ্গে উরফির সম্পর্ক ও তার ব্যক্তিগত লড়াইয়ের পাশাপাশি উরফির ক্যারিয়ারের গল্প উঠে এসেছে। 

মেরি দুর্গা ও বড়ে ভাইয়া কি দুলহানিয়ার মতো ভারতীয় টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন উরফি। তিনি বিগ বস ওটিটি সিজন ১-এর প্রতিযোগীও ছিলেন। তিনি সম্প্রতি এমটিভি স্প্লিটসভিলা ১৫-তে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের লাভ সেক্স অউর ধোখা ২-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম