Logo
Logo
×

বিনোদন

সাবেক প্রেমিক শহিদের নাম শুনেই কপালে চোখ কারিনার, ভুল ভাঙল যেভাবে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পিএম

সাবেক প্রেমিক শহিদের নাম শুনেই কপালে চোখ কারিনার, ভুল ভাঙল যেভাবে

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও অভিনেতা শহিদ কাপুর একসময়ে অন্যতম চর্চিত জুটি ছিলেন ইন্ডাস্ট্রিতে। তাদের বিচ্ছেদ নিয়েও কম জলঘোলা হয়নি। কিন্তু বর্তমানে দুজনে আলাদা করে সুখে সংসার করছেন। এখন নেই মুখ দেখাদেখিও।

শোনা যায়, ‘জব উই মেট’ ছবির শুটিংয়ের সময়েই কারিনা-শহিদের সম্পর্কে চিড় ধরেছিল। কিন্তু ছবির শুটিংয়ে তার চিহ্নমাত্র প্রকাশ পায়নি তাদের অভিনয়ে। ২০০৬ সালে তাদের যাত্রাপথ আলাদা হয়। ‘জব উই মেট’ মুক্তি পায় ২০০৭ সালে। কিন্তু পর্দায় শহিদ ও কারিনার রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কিন্তু পর্দার পেছনের চিত্রটা তখন একেবারেই ভিন্ন ছিল।

এরপর কোথাও দেখা হলেও এড়িয়ে যান একে অপরকে। যে শহিদের জন্য একসময় নিরামিশাষী হয়েছিলেন কারিনা, বর্তমানে তার নাম শুনলেও বিব্রত হন তিনি। এবার নিজের ছবি ‘দ্য বাকিংহাম মার্ডারস’-এর অনুষ্ঠানে ‘শহিদ’ উচ্চারণ শুনেই চোখ কপালে তুললেন কারিনা কাপুর। তবে খানিক পরে ভুল ভাঙে তার। আসলে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন হনসল মেহতা পরিচালিত ২০১০ সালের ছবি ‘শহিদ’ নিয়ে। কিন্তু ততক্ষণে কারিনার মুখভঙ্গি নজরে পড়ে গেছে উপস্থিত সবার।

আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে হনসল মেহতা পরিচালিত ছবি ‘বাকিংহাম মার্ডারস’। হনসল সেই প্রসঙ্গে কথা বলতে শুরু করলে স্বস্তি পান কারিনা। যদিও ভিডিওতে দেখা গেছে, তিনি বারবার এদিক-ওদিক তাকাচ্ছিলেন। অস্বস্তিভাব স্পষ্ট ফুটে ওঠে মুখে ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম