Logo
Logo
×

বিনোদন

‘আলো আসবেই’ গ্রুপের ফাঁস হওয়া কথোপকথন নিয়ে যা বললেন সাদিয়া আয়মান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ পিএম

‘আলো আসবেই’ গ্রুপের ফাঁস হওয়া কথোপকথন নিয়ে যা বললেন সাদিয়া আয়মান

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে লড়াইয়ের লক্ষে ‘আলো আসবেই’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে আওয়ামী লীগ নেতা ও দলটির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত শিল্পীদের কথোপকথন রয়েছে। তারা আন্দোলনের বিরুদ্ধে সরব ছিলেন। এর পর সমালোচনার ঝড় উঠেছে।

গ্রুপটিতে যাদের নিয়ে নানা রকম মন্তব্য করা হয়েছে, তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী সাদিয়া আয়মান, যিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে সরব ছিলেন। এই অভিনেত্রী ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, যেখানে তিনি আন্দোলনের বিরুদ্ধে থাকা শিল্পীদের একহাত নেন।

ফাঁস হওয়া স্ক্রিনশটে দেখা গেছে, সাদিয়ার স্ট্যাটাসের স্ক্রিনশট ‘আলো আসবেই’ গ্রুপে দিয়েছেন অভিনেতা মিলন ভট্টাচার্য। সেখানে তিনি সাদিয়াকে ‘তথাকথিত জনপ্রিয় অভিনেত্রী’ হিসেবে উল্লেখ করেন। এরপর থেকেই অনেকে অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ ঝেড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।

এবার এর জবাব দিয়েছেন সাদিয়া আয়মানও। মঙ্গলবার দিবাগত রাতে এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে মিলন ভট্টাচার্যকে ট্যাগ করে লিখেছেন, ‘আপনাকে ধন্যবাদ দাদা, মানুষের মতো দেখতে, শিল্পী নামের শয়তান বেশধারীদের কাছে আমার মতো এই সময়ের তথাকথিত জনপ্রিয় অভিনেত্রীকে চিনিয়েছেন, যে ভুলকে ভুল বলতে জানে, সত্যকে সত্য বলতে জানে। গ্রুপের নাম দিয়েছেন আলো আসবেই- তা বেশ ভালো, তবে আপনারা জানেন আপনাদের নিজেদের জীবনে, মস্তিষ্কে সত্যিকারের আলোর যে ভীষণ প্রয়োজন?’

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে লড়াই চালানোর লক্ষ্যে তৎকালীন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌসের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামের ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়। ওই গ্রুপে আওয়ামীপন্থি শিল্পী ও সাংবাদিকেরা যুক্ত ছিলেন। 

সেই তালিকায় ছিলেন অরুণা বিশ্বাস, সুবর্ণা মুস্তাফা, ফেরদৌস, সোহানা সাবা, জ্যোতিকা জ্যোতি, রিয়াজ আহমেদ, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, তানভীন সুইটি, আশনা হাবীব ভাবনা, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, হৃদি হক, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, সাইমন সাদিক, জায়েদ খান, লিয়াকত আলী লাকী, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, রওনক হাসান, আহসানুল হক মিনু, গুলজার, এসএ হক অলীক প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম