Logo
Logo
×

বিনোদন

অক্টোবরের আগে কাজে ফিরছেন না মাহি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ এএম

অক্টোবরের আগে কাজে ফিরছেন না মাহি

অভিনেত্রী সামিরা খান মাহি। ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনার পতনের পর বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। এরপর শুটিং সীমিত পরিসরে শুরু হলেও, বন্যা পরিস্থতিতে অনেক শিল্পীই তাদের শুটিং বন্ধ রেখেছেন। দুর্যোগ নিরসনে শোবিজ অঙ্গনের মানুষও বানভাসিদের পাশে দাঁড়িয়েছেন। এ অবস্থায় শুটিং করার মতো মানষিক পরিস্থিতিতেও নেই শিল্পীরা এমনটাই জানিয়েছেন নাটকের অভিনেত্রী সামিরা খান মাহি। 

নিজের কাজ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘এ পরিস্থিতিতে আমাদের কারোই অক্টোবরের আগে কাজে ফেরা হবে বলে মনে হচ্ছে না। এখন সবাই দেশের সমস্যাগুলো নিয়েই ব্যস্ত। এর মধ্যে একটা ওয়েব সিরিজ নিয়ে কথা হচ্ছিল কিন্তু আপাতত সেটারও কোনো আপডেট নেই।’ দীর্ঘদিন ধরেই কাজ করছেন মাহি। অভিনয় নিয়ে অনেক স্বপ্ন দেখেন। 

মিডিয়ায় নিজের অবস্থান তৈরি করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘আমি নিজের একটা পরিচিতি তৈরি করতে চাই। আন্তর্জাতিক পরিমন্ডলে কাজ করতে চাই। কিন্তু আমাদের পেশায় কোনো কিছুই প্রত্যাশার মধ্যে রাখা যায় না। অনেক সময় মানুষের কথার শিকার হতে হয়, ট্রলের শিকার হতে হয়। আর একজন মেয়ে শিল্পীর জন্য তা আরও বেশি কঠিন। একটা ছেলে বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারলেও একজন মেয়ে অভিনয়শিল্পীর জন্য সেই সুযোগ গড়ে ওঠেনি।’ মাহি বর্তমানে বন্যার্তদের সহযোগিতায় বন্যাকবলিত এলাকায় আছেন। 

সেখান থেকেই তিনি জানান, ‘আমি ও আমার টিম বর্তমানে লক্ষীপুর আছি। আমরা যে জায়গাগুলোয় গিয়েছি, সেখানের অবস্থা খুব খারাপ। বিশুদ্ধ পানির সংকট। এত বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে, যা সিনেমার দৃশ্যকেও হার মানাবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম