Logo
Logo
×

বিনোদন

তারকাদের রাজনৈতিক পদে থাকা নিয়ে ফেসবুক লাইভে যা বললেন সোহিনী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০৯:১২ পিএম

তারকাদের রাজনৈতিক পদে থাকা নিয়ে ফেসবুক লাইভে যা বললেন সোহিনী

ভারতে বিজেপি বা তৃণমূল- প্রত্যেক রাজনৈতিক দলেই তারকারা রয়েছেন। তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া নতুন কিছু নয়। তবে কোনো শিল্পীর রাজনৈতিক পদে থাকা নিয়ে আপত্তি জানিয়ে ফেসবুক লাইভে নিজের মতামত জানিয়েছেন অভিনেত্রী সোহিনী।

সোহিনী বলেন, আমার মতে- কোনো শিল্পী যেকোনো রাজনৈতিক আদর্শে বিশ্বাস করতেই পারেন কিন্তু কোনো পদে যেতে পারেন না। কোনো শিল্পীর এই ২০২৪ সালে কোনো রাজনৈতিক ছত্রছায়ায় থাকা উচিতই নয়। পদ আর ক্ষমতা পেয়ে গেলে কেউই আর ঠিক থাকেন না। 

তিনি বলেন, আমার ওপরে যিনি রয়েছেন তিনি দুর্নীতিগ্রস্ত হলে তার মতো করেই আমাকে কাজ করতে হবে। গদিতে এমন মোহমায়া রয়েছে, যে মানুষকে আর মানুষ থাকতে দেয় না। 

কোনো শিল্পীর রাজনৈতিক চেতনা থাকতেই পারে; কিন্তু আমি ব্যক্তিগতভাবে কোনো শিল্পীর পদে যাওয়াকে বিশ্বাস করি না। কেউ গেলেও তার বিরোধিতা করি।

ভারতে আর জি কর কাণ্ডে এক মেয়ে চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় সাধারণ জনগণের পাশাপাশি তারকারাও প্রতিবাদ জানিয়েছেন। অভিনেত্রী সোহিনী সরকার রাজপথ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে এসেছেন। এবার ফেসবুক লাইভে এলেন শিল্পীদের রাজনৈতিক পদে থাকা নিয়ে।

আগামী সেপ্টেম্বরের ‘মহামিছিল’-এর ১১ দফা দাবির কথাও জানিয়েছেন তিনি। ‘আমরা তিলোত্তমা, আমাদের দাবি’ শীর্ষক একাধিক ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। 

গত ১৩ আগস্ট থেকে কলকাতা হাইকোর্টের নির্দেশে ঘটনার আর জি কর কাণ্ডে তদন্ত করছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এ ঘটনা সংক্রান্ত তথ্যের খোঁজে এখনো পর্যন্ত একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে। 

বেশ কয়েকজনের পলিগ্রাফ টেস্টও হয়েছে। তবে তদন্ত নেওয়ার পর নতুন করে কাউকে আটক বা গ্রেফতার করেনি সিবিআই। কবে তরুণী চিকিৎসক হত্যাকাণ্ডের রহস্যের জট খুলবে? কবে সুবিচার পাবেন সদ্য সন্তানহারা বাবা-মা?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম