Logo
Logo
×

বিনোদন

শাবনূরের কষ্ট ও প্রশান্তি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০৩:৩৮ পিএম

শাবনূরের কষ্ট ও প্রশান্তি

ঢালিউডের নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। এ মুহূর্তে বাংলাদেশের পূর্বাঞ্চলের ১২ জেলার মানুষ বন্যায় হাবুডুবু খাচ্ছেন। এ পরিস্থিতিতে অস্ট্রেলিয়ায় বসে মানুষের দুর্দশা দেখে কষ্ট পাচ্ছেন এ অভিনেত্রী। মন খারাপ করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন নায়িকা। তবে এই বন্যা পরিস্থিতি তাকে যেমন কষ্ট দিয়েছে, তেমনই প্রশান্তিও দিয়েছে ।

এবারের বন্যাকবলিত মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রায় সর্বস্তরের মানুষ। গত কয়েক দিন বিনোদন জগতের উল্লেখযোগ্যসংখ্যক শিল্পীকে ত্রাণ নিয়ে ছুটে যেতে দেখা গেছে বন্যাদুর্গত এলাকায়। সেই দলে আছেন অভিনয়শিল্পী, ইনফ্লুয়েন্সার, সংগীতশিল্পীরাও। কেউ কেউ আর্থিক সহযোগিতাও করেছেন বিভিন্ন গোষ্ঠীর মাধ্যমে।

সামাজিকমাধ্যম ফেসবুক একটি পোস্টে শাবনূর লিখেছেন, ‘স্মরণকালের ভয়াবহ বন্যায় তছনছ হয়ে গেছে দেশের বিভিন্ন জেলা-উপজেলা। বিশেষ করে পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলার পুরো জনপদ বানের পানিতে তলিয়ে গেছে। মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুবই কষ্ট পাচ্ছি। বেশি পীড়া দিচ্ছে ঘরছাড়া নারী, শিশু ও বয়স্ক মানুষের অসহায়ত্ব।’

শাবনূর আরও লিখেছেন— ‘বন্যার্তদের সহায়তায় মানুষের অভূতপূর্ব সাড়া দেখে মনের মধ্যে প্রশান্তি অনুভব করছি। এবার বন্যাকবলিত অসহায় মানুষের আর্থিক ও মানবিক সাহায্যে এগিয়ে এসেছেন বিপুলসংখ্যক ছাত্রছাত্রী, সশস্ত্র বাহিনীর সদস্য, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ অনেকেই, যা সত্যিই প্রশংসনীয়। মানুষ যে মানুষের জন্য— এ কথার যথার্থতা আবারও প্রমাণ হল।’

উল্লেখ্য, গত এপ্রিল মাসে ঢাকায় এসেছিলেন জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী শাবনূর। বিএফডিসিতে ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দেন তিনি। সিডনি প্রবাসী শাবনূরের ব্যাপারে জানা যায় তার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ থেকে। দেশে এসে শাবনূর কাজ করেন ‘রঙ্গনা’ নামের একটি সিনেমায়। এ ছাড়া ‘মাতাল হাওয়া’ নামে আরও একটি সিনেমায় তার যুক্ত হওয়ার খবরও শোনা গিয়েছিল। পরে তিনি অস্ট্রেলিয়ায় ফিরে যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম